• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের পরই বার্সার সঙ্গে চুক্তি মেসির

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুন ২০১৭, ২১:৫৬

আর্জেন্টিনার রোজারিওতে এখন চলছে বিয়ে উৎসব। আসছে শুক্রবার সেখানে বিয়ের পিঁড়িতে বসছেন লিওনেল মেসি। কনে দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো। এ খবর নতুন নয়। নতুন খবর হলো বার্সেলোনা ছেড়ে কোথাও যাচ্ছেন না তিনি। বিয়ে শেষে স্পেনে ফিরে বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করবেন ভিনগ্রহের ফুটবলার।

স্পেনের নানা গণমাধ্যমের খবর, আসছে চার বছরের জন্য লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন করছে বার্সেলোনা। খুদে জাদুকরের সঙ্গে কাতালানদের বর্তমান চুক্তি মেয়াদ শেষ হবে ২০১৮ সালে। নতুন চুক্তি হবে তখন থেকে ২০২১ সাল পর্যন্ত।

ফুটবলারদের দলবদল নিয়ে এ মুহূর্তে সরগরম ইউরোপিয়ান ফুটবল বাজার। এরই মধ্যে লিওনেল মেসির বার্সা ছাড়ার খবরও উঁকি দিয়েছে। কারণ, গেলো কয়েকমাস ধরেই তার সঙ্গে স্প্যানিশ জায়ান্টদের চুক্তি নিয়ে কথা হচ্ছিল। এবার তাতে জল ঢেলে দিলো ক্লাবটি।

এ সময়ে নতুন বছরের বাজেট নিয়ে ব্যস্ত ছিল বার্সেলোনা। তাই মেসির সঙ্গে তাদের চুক্তি নিয়ে চূড়ান্ত কিছু জানা যায়নি। তবে দু’পক্ষের মধ্যে সেই বিষয়ে আলোচনা থেমে থাকেনি। সবকিছু চূড়ান্ত হওয়ায় শিগগিরই নতুন চুক্তিতে সই করবেন পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার।

গেলো শনিবার ছিল লিওনেল মেসির ৩০তম জন্মদিন। নতুন চুক্তি অনুযায়ী, ৩৪ বছর পর্যন্ত কাতালানদের হয়ে খেলবেন আর্জেন্টাইন সুপারস্টার।

প্রিয় ক্লাব বার্সেলোনার হয়ে এখন পর্যন্ত ১৩টি মৌসুমে খেলেছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। সব মিলিয়ে জিতেছেন ৩০টি শিরোপা। কাতালানদের হয়ে গোল করেছেন ৫০৭ গোল।

এদিকে মেসির ঘণিষ্ঠ সূত্র জানিয়েছে, মেসি-রোকুজ্জোর বিয়ে হবে রোজারিওর সিটি সেন্টারে। ওই দিন সেখানে বসবে তারকার মেলা। উপস্থিত থাকবেন ম্যাজিক বয়’র জাতীয় দল, ক্লাব সতীর্থ, শৈশবকালের বন্ধ-বান্ধব, দেশের বিশিষ্টজনেরা। অনুষ্ঠান মাতাবেন দেশটির খ্যাতিমান শিল্পীরা। সব মিলিয়ে তাদের বিয়েতে ২৫০ জন অতিথি উপস্থিত থাকতে পারেন।

সবকিছুই ঠিক আছে। যা একটু শঙ্কা ছিল নিরাপত্তা নিয়ে তাও কেটে গেছে। এরই মধ্যে তাদের বিয়ে ঘিরে বাড়তি নিরাপত্তা জোরদারের আশ্বাস দিয়েছেন নগর মেয়র।

২০০৮ সাল থেকে একই ছাদের তলায় বসবাস করে আসছেন মেসি-রোকুজ্জো। তাদের ঘরে রয়েছে দু’ছেলে। বড় ছেলে থিয়াগো আর ছোট ছেলে মাতেও। দু’ভাই এখন বাবা-মায়ের বিয়ে দেখার অপেক্ষায়!

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
X
Fresh