• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

উইকেট যেন সোনার হরিণ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ জুন ২০১৭, ২০:১০

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশের দেয়া ২৬৫ রানের টার্গেটে ব্যাট করছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত। ১০ ওভারে টিম ইন্ডিয়ার স্কোর বোর্ডে ৬৩ রান উঠলেও এখনো তাদের কোনো উইকেট শিকার করতে পারেনি টাইগাররা। উইকেট যেন মাশরাফিদের কাছে হয়ে গেছে সোনার হরিণ। রোহিত শর্মা ৩০ ও শিখর ধাওয়ান ৩৩ রান নিয়ে ব্যাট করছেন।

বৃহস্পতিবার বার্মিংহামের এজবাস্টনে ফাইনালে ওঠার লড়াইয়ে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। ইনিংসের গোড়াপত্তন করতে বরাবরের মতোই ব্যর্থ সৌম্য সরকার। প্রথম ওভারের শেষ বলে দলীয় ১ রানে সাজঘরে ফেরেন তিনি।ওয়ানডাউনে নেমে হাত খুলে খেলতে গিয়ে নিজেকে ধরে রাখতে পারেননি সাব্বির রহমানও। দলীয় ৩১ রানে ১৯ করে ভুবনেশ্বর কুমারের দ্বিতীয় শিকার বনেন এ হার্ডহিটার।

তবে তৃতীয় উইকেটে ১২৩ রানের জুটিতে বিপর্যয় কাটিয়ে বড় স্কোরের সম্ভাবনা জাগান তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। ৩৮তম অর্ধশত তুলে ৭০ করে ফিরে যান তামিম ইকবাল। আর ২৬তম অর্ধশত তুলে ৬১ করে প্যাভিলিয়নের পথ ধরেন মুশফিক।

এরপর সম্ভাবনা থাকা সত্ত্বেও ভালো জুটি গড়তে পারেননি সাকিব, মাহমুদুল্লাহ, মোসাদ্দেকরা। এতে বড় স্কোরের আশা ভেস্তে যায় টাইগারদের। শেষদিকে মাশরাফির ৩০ রানে আড়াই শ’ অতিক্রম করে বাংলাদেশ।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
রাজস্থানকে ২ উইকেটের শ্বাসরুদ্ধকর জয় এনে দেন বাটলার
তুষারের ঝড়ো সেঞ্চুরিতে ১০ উইকেটের জয় রূপগঞ্জের 
আইপিএলে উইকেট শিকারে শীর্ষে মোস্তাফিজ
X
Fresh