• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যেকোনো টার্গেট তাড়া করে জিততে আমরা আত্মবিশ্বাসী : গম্ভীর

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ এপ্রিল ২০১৭, ১৭:৫১

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) জয়রথ ছুটছেই। এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে ৬ ম্যাচেই জয় পেয়েছে বলিউড কিং শাহরুখ খানের দল। এর মধ্যে কয়েকটি জয় এসেছে রান তাড়া করে। এ বিষয়ে দারুণ আত্মবিশ্বাসী কেকেআর অধিনায়ক গৌতম। তার কণ্ঠেই শোনা গেলো এমন গান। বললেন, যেকোনো রান তাড়া করতেই সক্ষম তার দল।

গেলো ম্যাচে রাইজিং পুনে সুপারজায়ান্টের বিপক্ষে টস জিতে প্রথম বল করার সিদ্ধান্ত নেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীর। ফলে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮২ রান সংগ্রহ করে পুনে। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে নোঙর কলকাতা।

এ জয়ের পর যেনো গম্ভীরের আত্মবিশ্বাস আরো বেড়ে গেছে। তিনি বলেন, বড় লক্ষ্য তাড়া করার জন্য আমাদের দলটি বেশ ভালো। যেকোনো লক্ষ্য তাড়া করে জিততে আমরা দারুণ আত্মবিশ্বাসী।

তাড়া করে জেতা ম্যাচে নিজেও বড় অবদান রাখছেন গৌতম গম্ভীর। বললেন, দলের জয়ে অবদান রাখতে পেরে ভালো লাগছে। গায়ে দলের জার্সি জড়ানোই বড় কথা নয়, আমি কতোটুকু অবদান রাখতে পারছি সেটিই ফ্যাক্ট।

কেকেআর অধিনায়ক বলেন, আপনারা খেয়াল করলে দেখবেন; কয়েকটি ম্যাচ আমরা বড় রান তাড়া করে জিতেছি। এটি সম্ভব হয়েছে দলের খেলোয়াড়দের মধ্যে আত্মবিশ্বাস থাকার কারণে। এক্ষেত্রে অনেক এগিয়ে রয়েছে রবিন উত্থাপ্পা। পুনের সঙ্গে ৪৭ বলে ৮৭ রানের ঝড়ো ইনিংস খেলে সে।

কলকাতার হয়ে অধিনায়কত্ব করার বিষয়ে তিনি বলেন, এটি আমি খুবই উপভোগ করছি। আমার অভিজ্ঞতার ঝুলি সমৃদ্ধ হচ্ছে। আশা করছি, সুযোগ পেলে জাতীয় দলে তা কাজে দেবে।

এবারের আসরের এখনো অনেক বাকি। এখন পর্যন্ত কলকাতা যেভাবে খেলছে তাতে অনেকে মনে করছেন এবারের আসরের শিরোপা জিতবে তারা।

এ প্রসঙ্গে গৌতম গম্ভীর বলেন, আমরা ভালো করছি তাতে সন্দেহ নেই। এটি সম্ভব হচ্ছে খেলোয়াড়দের মধ্যে সমন্বয় থাকার কারণে। এ ধারাবাহিকতা থাকলে সবই সম্ভব।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh