• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ সফর বাতিল করলো পাকিস্তান (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ এপ্রিল ২০১৭, ১০:০৬

জুলাইয়ে বাংলাদেশ সফর বাতিল করলো পাকিস্তান। বুধবার দুবাইয়ে আইসিসির সভা শেষে বিষয়টি নিশ্চিত করলেন দেশটির ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শাহারিয়ার খান।

ক্রিকইনফোকে দেয়া সাক্ষাতকারে তিনি বলেন, এখন পর্যন্ত আমরা দু’বার বাংলাদেশে গিয়ে সিরিজ খেলেছি। তাই চিন্তা করছি টানা তৃতীয়বার সেখানে সফরে যেতে পারি না, সেই জন্যে এবারের সিরিজ বাতিল করেছি।

শাহারিয়ার খান বলেন, আসছে বছর যে কোনো সময় ভালো একটা সুযোগ বের করার চেষ্টা করবো। বাতিল হওয়া সিরিজ তখন আয়োজন করা যেতে পারে।

এর আগে পাকিস্তান টুডের সংবাদে বলা হয়েছিলো ৩টি ওয়ানডে, দুটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলতে ৯ জুলাই বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান ক্রিকেট দল। আইসিসির সভা শেষে হঠাৎই সেই সফর বাতিল করলো দেশটির ক্রিকেট বোর্ড।

সবশেষ ২০০৭-০৮ মৌসুমে পাকিস্তান সফর করেছিল বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে ৫টি একদিনের ম্যাচ খেলে টাইগাররা। এর পর ২০১১-১২ মৌসুম ও ২০১৫ সালে বিসিবির কাছ থেকে ৩ লাখ ২৫ হাজার মার্কিন ডলার নিয়ে ফের বাংলাদেশে খেলতে আসে পাকিস্তান।

চলতি বছর পাকিস্তান ক্রিকেট বোর্ড বাংলাদেশকে সেখানে গিয়ে টি-টোয়েন্টি সিরিজ খেলার আমন্ত্রণ জানালেও বিসিবি’র পক্ষ থেকে সে প্রস্তাব প্রত্যাখ্যান করা হয়।

এইচটি/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh