• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বার্সার গোল উৎসবের দিনে রিয়ালের ড্র

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ মার্চ ২০১৭, ০৯:৪৮

স্পোর্টিং গিজনকে গোল উৎসবে ভাসালো বার্সেলোনা। সে সঙ্গে লিগ টেবিলের শীর্ষ স্থানটিও দখল করে নিয়েছে লুইস এনরিকের দলটি। অন্য ম্যাচে হেরেই যাচ্ছিলো রিয়াল মাদ্রিদ। শেষ মূহুর্তে ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় জিদানের দলকে।

ক্যাম্প ন্যুয়ে লা লিগার ম্যাচে ৬-১ ব্যবধানে জিতেছে বার্সেলোনা। বরাবরের মতোই জয়ের নায়ক লিওনেল মেসি। ম্যাচের নয় মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন মেসি। পরেরটি আত্মঘাতী গোল। ২১তম মিনিটে ব্যবধান কমায় স্পোর্টিং গিজন। কিন্তু ব্যবধান বাড়াতে সময় নেননি বার্সার তারকারা। নেইমার, সুয়ারেজ, পাকো আলকাস ও ইভান রাকিতিচের গোলে ৬-১ ব্যবধানে মাঠ ছাড়েন এনরিকের শিষ্যরা।

সান্তিয়াগো বার্নাব্যুতে খেলার আট মিনিটে রিয়ালকে লিড এনে দেন ইসকো। তবে দু'মিনিটের মধ্যেই লাস পালমাসকে সমতায় ফেরান তুনাসু তানা। ৫৬ মিনিটে জোনাথান ভিয়েরা ও ৫৯ মিনিটে কেভিন প্রিন্স বোয়েটেং গোল করলে ৩-১ গোলে এগিয়ে যায় পালমাস। সেখান থেকে ঘুড়ে দাঁড়িয়ে ৮৬ মিনিটে পেনাল্টি ও শেষ মিনিটে হেডে গোল করে লস-ব্লাঙ্কোসদের এক পয়েন্ট নিশ্চিত করেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

লিগ টেবিলের শীর্ষে ওঠা বার্সেলোনার পয়েন্ট ২৫ ম্যাচে ৫৭। ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল। তবে বার্সেলোনার থেকে এক ম্যাচ কম খেলেছে তারা। এদিকে এ মওসুম শেষে বার্সার কোচের পদ ছাড়ার ঘোষণা দিয়েছেন লুইস এনরিকে।

এফএস/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh