• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লা-১ আসনে প্রকৌশলী আবদুস সবুরের গণসংযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৪

কুমিল্লা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দি ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স (আইইবি) সভাপতি ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর গণসংযোগ চালিয়েছেন। রোববার দাউদকান্দি উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে বাজারে নৌকার পক্ষে গণসংযোগ এবং উঠান বৈঠকে তিনি অংশ নেন।

গণসংযোগকালে তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী জীবন বাজি রেখে দেশের উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়নের মার্কা নৌকা। যখনই নৌকা মার্কার বিজয় হয়েছে তখন দেশে উন্নয়নের জোয়ার এসেছে।

তিনি বলেন, দেশের বর্তমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এর কোনও বিকল্প নেই। সেই লক্ষ্যে দেশের সকল মানুষকে এক হয়ে কাজ করে যেতে হবে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আমাদের দেশকে এখন অনেক দেশ অনুসরণ করছে। দেশে এখন সব কিছুতেই এগিয়ে যাচ্ছে। তাই আগামী জাতীয় নির্বাচনে কোনও ভুল করা না। যদি কোন ভুল হয় আর বিএনপি জামায়াত ক্ষমতায় আসে তাহলে দেশ আবার অন্ধকারে চলে যাবে। দেশে ফিরে আসবে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকসহ নানা অপকর্ম। তাই দেশকে বাঁচাতে, দেশের মানুষকে বাঁচাতে, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে দেশরত্ন শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবুল কালাম হাজারী, দফতর সম্পাদক সালহে মোহাম্মদ টুটুল, পাঁচগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মহিউদ্দিন, সাধারণ সম্পাদক তোফায়েল আহম্মেদ রতন, ইলিয়টগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নেওয়াজ শরীফ, সাবেক ছাত্রনেতা মোক্তার হোসেন, মনির হোসেন সাইফ প্রমুখ।

আরও পড়ুন

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে অংশ নেবে না সিপিবি
উপজেলা নির্বাচন : ৩ দিনের জন্য বন্ধ হচ্ছে বাইক চলাচল
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর প্রার্থিতা বাতিল
প্রিসাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট
X
Fresh