• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জুলাই ২০১৮, ২০:৩২

যুবদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মামুন হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর আদাবর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে মিরপুর থানায় নিয়ে যাওয়া হয়।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসানকে আদাবর থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলার ওয়ারেন্ট রয়েছে।

এদিকে মামুন হাসানকে গ্রেপ্তারের নিন্দা জানিয়ে অবিলম্বে তার মুক্তির দাবি জানিয়েছে বিএনপি।

শুক্রবার দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক বিবৃতিতে বলেন, যুবশক্তিকে ধ্বংস করার জন্য সরকার নানামুখী অপচেষ্টা চালাচ্ছে। যাতে রাষ্ট্রীয় অন্যায়, অত্যাচার ও জুলুমের বিরুদ্ধে যুবসমাজ রুখে দাঁড়াতে না পারে। সেই উদ্দেশ্যেই তরুণ যুবনেতা মামুন হাসানকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, আকস্মিক পতনের ভয়ে সরকার ছাত্র-যুবকদের টার্গেট করেছে। তাই বেছে বেছে ছাত্র-যুবকদের বিরুদ্ধে বানোয়াট মামলা দিয়ে, গ্রেপ্তার করে, রিমান্ডে পৈশাচিক উৎপীড়ন চালিয়ে জনসমাজে আতঙ্ক ছড়িয়ে দিচ্ছে।

বিবৃতিতে তিনি আরও বলেন, বর্তমান সরকার গণতন্ত্র ও সভ্যতার প্রতিপক্ষ। এরা পৃথিবীর নিষ্ঠুর স্বৈরশাসকদেরই পথে হাঁটছে। সরকার যদি জুলুমের পথ থেকে সরে না দাঁড়ায় তাহলে জনগণের ক্রোধ থেকে তারা কখনোই রেহাই পাবে না।

অপর এক বিবৃতিতে মামুন হাসানকে অবিলম্বে মুক্তির দাবি জানিয়েছেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুবদলের ভার্চুয়াল মিটিংয়েই সিদ্ধান্ত হয় ট্রেনে অগ্নিসংযোগের
হরতাল-অবরোধের সমর্থনে ফেনীতে যুবদলের লাঠি মিছিল
রাজধানীতে যুবদলের বিক্ষোভ ও গণসংযোগ
X
Fresh