• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

আটকের ৬ ঘণ্টা পর নোমানকে ছাড়ল পুলিশ

গাজীপুর প্রতিনিধি

  ০৬ মে ২০১৮, ২৩:১১

আটকের প্রায় ৬ ঘণ্টা পর বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানকে ছেড়ে দিয়েছে পুলিশ। তবে বাকি ১৫ জনকে ছাড়া হয়নি।

রোববার রাতে আরটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সবুর খান।

এর আগে রোববার বিকেলে এক সংবাদ সম্মেলন থেকে বের হয়ে আসার সময় আবদুল্লাহ আল নোমানসহ বিএনপির ১৬ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ।

এদিন দুপুরে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের স্থগিতাদেশের প্রতিক্রিয়া জানাতে এই সংবাদ সম্মেলন করেন বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

--------------------------------------------------------
আরও পড়ুন : জাতীয় নির্বাচন নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে: জাতীয় পার্টির মহাসচিব
--------------------------------------------------------

হাসান উদ্দিন সরকারের টঙ্গীর বাসায় আয়োজিত এই সংবাদ সম্মেলন থেকে বের হয়ে টঙ্গী পৌর ভবনের সামনে এলে তাদেরকে নাশকতার অভিযোগে আটক করে পুলিশ।

এদিন দুপুরে এক রিট আবেদনের শুনানি শেষে বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি জাফর আহমদের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ আগামী ১৫ মে অনুষ্ঠেয় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন স্থগিতের রায় দেন।

সাভারের শিমুলিয়া ইউনিয়নের ৬টি মৌজা অন্তর্ভুক্ত করার বৈধতা চ্যালেঞ্জ করে আবেদনটি করেন শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান এবিএম আজহারুল ইসলাম সুরুজ।

নির্বাচন স্থগিতাদেশের প্রতিক্রিয়া জানাতে এদিন সন্ধ্যায় গুলশানের বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, গাজীপুরের নির্বাচন স্থগিত করায় আমরা হতভম্ব হয়ে গেছি। সরকার জানে জনগণ তাদের ভোট দেবে না। সরকার নিশ্চিত পরাজয় জেনে নিজেদের লোক দিয়ে কারসাজি করে নির্বাচন স্থগিত করিয়েছে।

বিএনপি মহাসচিব আরও বলেন, নির্বাচন স্থগিত করে সরকার প্রমাণ করেছে যে তারা পুরোপুরি জনবিচ্ছিন্ন। এতে আমাদের বিজয় নিশ্চিত হয়েছে। এনিয়ে সন্দেহের কোনো অবকাশ নেই।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে স্কুলছাত্রকে হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন
আরও এক নেতাকে বহিষ্কার করল বিএনপি
‘বিএনপি সাংগঠনিকভাবে দিনদিন দুর্বল হচ্ছে’
শ্রীপুরে সড়ক সংস্কারের দাবিতে ৭ গ্রামবাসীর মানববন্ধন
X
Fresh