• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কাদেরের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ মার্চ ২০১৮, ১৩:৪৫

ওবায়দুল কাদেরের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে। দেশের জনগণ একতরফা ভোটারবিহীন নির্বাচন হতে দিয়ে দেশে এক ব্যক্তির জমিদারী শাসন চালাতে দেবে না। আওয়ামী লীগের পাতানো ফাঁদে জনগণ পা দেবে না।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রোববার সকালে সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

রিজভী আরও বলেন, আওয়ামী লীগ জনগণকে ধোঁকা দেয়ার বিদ্যা ভালো করেই জানে। আওয়ামী লীগ আত্মসম্মানহীন প্রতারক। জনগণের সঙ্গে প্রতারণা করাই আওয়ামী লীগের রাজনৈতিক ইশতেহার। আওয়ামী লীগ নেতাদের কথায় মনে হচ্ছে তাদের মাস্টারপ্ল্যান চূড়ান্ত। কীভাবে আরেকটি ভোটারবিহীন নির্বাচন মঞ্চস্থ করা যায়, সেই চক্রান্তমূলক আয়োজনে তারা ব্যস্ত রয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: খালেদা জিয়ার জামিন শুনানি সোমবার
--------------------------------------------------------

তিনি বলেন, জাল-জালিয়াতির মাধ্যমে কাগজ তৈরি করে মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সাজা দিয়ে কারাবন্দী করে রাখা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়া সেই মাস্টারপ্ল্যানেরই অংশ। মিথ্যাচিৎকার সর্বস্বদল আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, পিঠা ভাগের মতো সংসদীয় আসনের সিংহভাগ আওয়ামী লীগ নিজেদের কব্জায় রেখে বাকি স্বল্পসংখ্যক আসন অন্য দলকে ভাগ দেয়ার কথা শোনা যাচ্ছে। এটাই নির্বাচনহীন একদলীয় শাসনের নমুনা। আসন ভাগাভাগির বিষয়টি অনেকটা পরিষ্কার হয়ে গেছে। যতই ষড়যন্ত্র করেন না কেন, যতই ভাগাভাগি করেন না কেন, বানরের পিঠা ভাগাভাগির নির্বাচন এদেশের জনগণ হতে দেবে না।

রিজভী জানান, ভোটারবিহীন একতরফা নির্বাচন আর এদেশে করতে দেয়া হবে না। বাংলাদেশ অধিকার আদায়ের ঝটিকা কেন্দ্র। নির্বাচন নিয়ে ছিনিমিনি খেললে কাঁটাতারের বেড়া নয়, চীনের প্রাচীরের ন্যায় প্রতিরোধ গড়ে তোলা হবে। বিএনপি একতরফা ভাগাভাগির নির্বাচনকে কেবল প্রত্যাখ্যান নয়, জনগণকে সাথে নিয়ে প্রতিরোধের ধাক্কায় গুঁড়িয়ে দেবে।

আরও পড়ুন:

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
বিএসএফের নরহত্যার দায় সরকারের ওপরেও বর্তায়: রিজভী
X
Fresh