• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

খালেদার মুক্তির দাবিতে বিএনপির লিফলেট বিতরণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ মার্চ ২০১৮, ১৭:২২

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ করেছে বিএনপি।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে রাজধানীর পুরানা পল্টন স্কাউট ভবনের সামনে ও নাইটিঙ্গেল মোড়ে লিফলেট বিতরণ করেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। ফুটপাতের দোকানি, পথচারী ও রিকশাচালকদের হাতে লিফলেট তুলে দেন তারা।

এছাড়া মতিঝিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, মৌচাকে ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, হাতিরপুলে ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, জুরাইন রেলগেটে ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ধোলাইখালে ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আজম খান এবং নিউমার্কেটে স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী লিফলেট বিতরণ করেন বলে দলীয়ভাবে জানানো হয়।

এদিন সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরণ কর্মসূচি শুরু করেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী এবং কেন্দ্রীয় কমিটির কয়েকজন নেতা।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। একই সঙ্গে খালেদা জিয়ার ছেলে তারেক রহমানসহ মামলার অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেয়া হয়। পাশাপাশি ছয় আসামিকে দুই কোটি ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন:

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের
কাদেরের কথার জবাব দিতে রুচিতে বাধে: ফখরুল
সরকার ফেইল, পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল
খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের সাক্ষাৎ