• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ঢাকা সাংবাদিক ফোরামের মতবিনিময় সভা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ এপ্রিল ২০১৮, ১৯:৩৪

ঢাকা সাংবাদিক ফোরামের (ডিএসএফ) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজধানীর বাগিচা রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহ্বায়ক আজাদ হোসেন সুমনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব আবদুল জলিল ভূইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) যুগ্ম সম্পাদক ও আরটিভির বার্তা সম্পাদক আকতার হোসেন, কার্যনির্বাহী সদস্য হালিমা আক্তার লাবণ্য ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী সদস্য এসএম কালাম।

এছাড়া দৈনিক মানবজমিনের ব্যবস্থাপনা সম্পাদক বাবর আশরাফুল হক ও একাত্তর টিভির বার্তা প্রধান শাকিল আহমেদও আলোচনায় অংশ নেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিদেশি চ্যানেলে বাংলাদেশি বিজ্ঞাপন প্রচারে নজরদারি করবে এনবিআর
--------------------------------------------------------

আলোচনায় আবদুল জলিল ভূইয়া বলেন, এই ফোরাম ঢাকা জেলার সাংবাদিকের অধিকার আদায়ে কাজ করবে। পাশাপাশি এ অঞ্চলের সংকট সমাধানেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। সেজন্য ঢাকা জেলার সাংবাদিকদের ঐক্যবদ্ধ প্রক্রিয়া জরুরি বলে মত প্রকাশ করেন তিনি।

শাকিল আহমেদ বলেন, শুধু সাংবাদিকদের কল্যাণেই নয় পুরো ঢাকা জেলাকে পরিপূর্ণভাবে গড়ে তোলার জন্য আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। এক্ষেত্রে সবচেয়ে বেশি প্রয়োজন সবার আন্তরিকতা ও ভ্রাতৃত্ববোধ।

এ সময় উপস্থিত ছিলেন ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের পিযুস কান্তি মল্লিক, আরাফাত আরা, ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান, বাসসের ঈহিতা জলিল, ভোরের কাগজের রাশেদ আলী, বণিক বার্তার মো. আয়নাল হক, বিটিভির মাসুদ রানা, এশিয়ান টিভির মো. লিটন মাহমুদ, চ্যানেল টোয়েন্টিফোরের সোয়েব আহমেদ, মানবজমিনের আনোয়ার হোসেন পিন্টু ও জহিরুল আলম পিলুসহ আরো অনেকে।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা সাংবাদিক ফোরামের সভাপতি রাশেদ, সম্পাদক জাহিদ
X
Fresh