• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা মহানগর ছাত্র ইউনিয়নের সভাপতি দীপক, সম্পাদক জহর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জুলাই ২০১৭, ২১:৫৯

ঢাকা মহানগর ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে দীপক শীল সভাপতি ও জহর লাল রায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার রাতে রাজধানীর মুক্তিভবনে দু'দিনব্যাপী ৩৮তম ঢাকা মহানগর সম্মেলন শেষে এ কমিটি গঠিত হয়।

নবগঠিত ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন সিএম তারেক, ফয়জুর মেহদী, অন্তু চন্দ্র নাথ, অনিক মাহমুদ, তাহসীন মল্লিক ও মং শৈ শৈ।

সহকারি সাধারণ সম্পাদক হয়েছেন লাভলী হক, ঋধ্য অনিন্দ্য, শাহরিয়ার ইব্রাহীম মিমো। সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন শামীম আহমেদ।

এছাড়া কোষাধ্যক্ষ হয়েছেন বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক হয়েছেন জাওয়াদুল ইসলাম।

শিক্ষা ও গবেষণা সম্পাদক হিসেবে মোর্শেদ হালিম, বিজ্ঞান ও প্রযুক্তি হিসেবে মেহেদী হাসান এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে অনুপম অমিকে রাখা হয়েছে।

সাংস্কৃতিক সম্পাদক পদে ওয়াহিদ হোসেন, ক্রীড়া সম্পাদক পদে মাসুদ পারভেজ অভি, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে আল আমিন হোসেন দায়িত্ব পেয়েছেন।

সদস্য হয়েছেন অনিক রায়, জিএম রাব্বি, জোবায়ের প্রধান, আরিফুল ইসলাম, সালমান রাহাত, লিমা চৌধুরী, ইবনে হাসান অনিক, মনির হোসেন রাজু, এইচ আই হামজা, হাফিজদ্দিন রুমি ও সাকিব হোসেন।

এর আগে বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে বামপন্থী এ সংগঠনটির ৩৮তম ঢাকা মহানগর সম্মেলনের উদ্বোধন করেন সিপিবির সাবেক সভাপতি মনজুরুল ইসলাম খান।

পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh