• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাবি হলের ড্রেন থেকে ছাত্রের মরদেহ উদ্ধার

আরটিভি অনলাইন রিপোর্ট

রাজশাহী

  ২০ অক্টোবর ২০১৬, ১০:৫৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নবাব আব্দুল লতিফ হলের পাশের ড্রেন থেকে মোতালেব হোসেন লিপু নামে ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

লিপু গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। ওই হলের ২৫৩ নম্বর কক্ষে থাকতেন তিনি। তার গ্রামের বাড়ি ঝিনাইদহের হরিণাকুণ্ডে।

মতিহার থানার ওসি হুমায়ুন কবির জানান, সকালে সাড়ে ৮টার দিকে হলের নিচতলায় ডাইনিংয়ের পাশে ড্রেনে লিপুর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।

তিনি বলেন, মৃত্যুর কারণ এখনো স্পষ্ট নয়। এটা হত্যাকাণ্ড কি না, এখনই বলা যাচ্ছে না।

রাজশাহী মহানগর পুলিশের উপকমিশনার আমির জাফর বলেন, নিহতের মাথায় বড় ধরনের আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের পর মৃত্যু্র কারণ সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। তার মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে লিপুর রুমমেট জানায়, ভোর দিকে কেউ বা কারা রুমের গেট নক করেছিল এবং তার মনে হয়েছিল লিপু রুম থেকে বের হয়েছিল। ঘুমের ঘোরে থাকায় ব্যাপারটি ঠিক বুঝতে পারেনি তিনি।

লতিফ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক বিপুল কুমার বিশ্বাস বলেন, হলের কর্মচারীরা সকালে নর্দমায় মরদেহ পড়ে থাকতে দেখে তাকে খবর দেন। মরদেহের গায়ে কোনো পোশাক ছিল না। এ ঘটনায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শোকের ছায়া নেমে এসেছে। এ সময় ঘটনাটি খতিয়ে দেখার দাবি করেন তিনি।

এসএস / জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh