• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জাবিতে দুই হোটেল কর্মচারীর ধস্তাধস্তি, একজন নিহত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

  ০২ আগস্ট ২০১৮, ১৩:১৭

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল সংলগ্ন (নিচু বটতলা) রাফি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে দুই দোকান কর্মচারীর ধস্তাধস্তির ঘটনায় একজন নিহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে এগারোটার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ওই দোকান কর্মচারীর নাম রুবেল মিয়া। তার বাড়ি চাঁদপুর। অভিযুক্ত রিয়াজ ঘটনাস্থল থেকে পলাতক রয়েছে। তার বাড়িও চাঁদপুর বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বুধবার রাতে রাফি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে শিক্ষার্থীদের খাবার পরিবেশন করে রুবেল মিয়া ও রিয়াজ। খাবার পরিবেশন শেষে রাত সাড়ে এগারোটার দিকে খাবার টেবিল পরিষ্কার করা নিয়ে দুই জনের মধ্যে কথা কাটাকাটি ও ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে রুবেল মিয়া মাটিতে অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে দোকানের বাহিরে থাকা কয়েকজন শিক্ষার্থী দোকানের শার্টার তুলে রুবেল মিয়াকে উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানেও চিকিৎসক রুবেল মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্তকারী) আব্দুল আউয়াল বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নেয়া হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পলাতক রিয়াজের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
X
Fresh