• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

'বুড্ডিস্ট ইয়ুথ ফেস্টিভাল গ্রুপ বাংলাদেশ' এর বার্ষিক সাধারণ সভা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জানুয়ারি ২০১৭, ১৭:১৪

বাংলাদেশি বৌদ্ধ যুবকদের অন্যতম সংগঠন বুড্ডিস্ট ইয়ূথ ফেস্টিভাল গ্রুপ, বাংলাদেশ গৌরবময় পথচলার ৬ বছর অতিক্রম করেছে। এই ৬ বছরে বেশকিছু জাতীয় এবং সামাজিক কর্মকাণ্ড বেশ সাফল্যর সঙ্গে শেষ করেছে। প্রথমবারের মতো পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছে এই সংগঠনটি। কমিটিতে কল্লোল বড়ুয়াকে সভাপতি এবং প্রকৌশলী মিহির বড়ুয়াকে সাধারণ সম্পাদক করে ৭৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গেলো ২৭ জানুয়ারি চট্টগ্রামের জামালখানে বুড্ডিস্ট ফাউন্ডেশনের কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সবার সর্বসম্মতিক্রমে অনুমোদন দেয়া হয়। পাশাপাশি চারু উত্তম বড়ুয়াকে চেয়ারম্যান এবং প্রকৌশলী অভিজিৎ বড়ুয়াকে সদস্য সচিব করে ১২ সদস্য বিশিষ্ট একটি স্টিয়ারিং কমিটি গঠিত হয়।

বুড্ডিস্ট ইয়ূথ ফেস্টিভাল গ্রুপ বাংলাদেশের (বিওয়াইএফজি)র নাম ফেস্টিভাল থেকে ফ্রেন্ডশিপে পরিবর্তন, আসছে মে-জুনে ঢাকায় ৪র্থ বৌদ্ধ যুব উৎসব উদযাপন, ক্যারিয়ার বিষয়ক কর্মশালা, মুক্তিযোদ্ধাদের সম্মাননাসহ সকল ধর্মীয় এবং জাতীয় দিবস উদযাপনের একটি বার্ষিক কর্ম পরিকল্পনা সকলের অনুমোদনে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভা শেষে সকলের অংশগ্রহণে শপথবাক্য পাঠ করান সাধারণ সম্পাদক প্রকৌশলী মিহির বড়ুয়া। সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সকল সদস্যবৃন্দ।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh