• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

দেশের বাজারে আইফোন ৭ ও ৭ প্লাস

অনলাইন ডেস্ক
  ২০ অক্টোবর ২০১৬, ১৯:১০

গ্রাহক পর্যায়ে বাংলাদেশের জন্য আনুষ্ঠানিকভাবে অবমুক্ত হলো অভিজাত অ্যাপল পরিবারের সর্বশেষ প্রযুক্তির আইফোন ৭ ও আইফোন ৭ প্লাস। পানি-ধুলোরোধী ও দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ সুবিধাসহ অগ্রজ ক্যামেরা প্রযুক্তির ফোন দু’টি অবমুক্ত করেছে কম্পিউটার সোর্স।

বৃহস্পতিবার রাজধানীর ধানমণ্ডিস্থ দেশের প্রথম আইটি ব্র্যান্ডশপের অ্যাপল ব্লোসম-এ আগাম চাহিদা জানানো গ্রাহকদের হাতে তাদের প্রত্যাশিত ফোন তুলে দেয়া হয়।

স্মার্টফোন দু’টির মোড়ক উন্মোচন করেন কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কম্পিউটার সোর্সের কৌশলগত ব্যবসায় বিভাগের প্রধান জি এম রাশেদুল হক এবং সেলুলার মোবাইল পিটিই লিমিটেড (সিপিএল) প্রতিনিধি আসিফ জুবায়ের তামিম।

কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ বলেন, ‘প্রযুক্তির দ্রুত পরিবর্তনের এ সময়ে অ্যাপলপ্রেমীদের হাতে শুরুতেই আইফোন ৭ ও ৭ প্লাস তুলে দিতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, এখন থেকে আর গ্রাহকদের অনুমদনহীন পথে আসা আইফোন কিনে বিড়ম্বনার শিকার হতে হবে না।’

৩টি ভিন্ন ধারণক্ষমতার ব্ল্যাক এবং জেড ব্ল্যাক রঙের আইফোন ৭ ও ৭ প্লাস বাংলাদেশে বাজারজাত করছে কম্পিউটার সোর্স। এর মধ্যে ৩২জিবি, ১২৮জিবি এবং ২৫৬জিবি ধারণক্ষমতার আইফোন-৭ এর বাজারমূল্য ধরা হয়েছে যথাক্রমে ৭৬ হাজার, ৮৭ হাজার ৬৫০ এবং ৯৯ হাজার ২৫০ টাকা। অপরদিকে ১২৮জিবি ও ২৫৬জিবি ধারণক্ষমতার আইফোন সেভেন প্লাসের দাম ধরা হয়েছে ১ লাখ ১ হাজার ৬৫০ টাকা এবং ১ লাখ ১৩ হাজার ২০০ টাকা।

কম্পিউটার সোর্স বিক্রয়কেন্দ্রগুলো থেকে ফোন দু’টি কিনতে ডিজিটাল পেমেন্ট ও কিস্তি সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহক।

এস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh