• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

লিমিটেড এডিশনের ফোন বাজারে আনলো হুয়াওয়ে

তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৩২

হুয়াওয়ের অনলাইন ব্রান্ড অনার স্বল্পমূল্যে লাল রঙের স্মার্টফোন অনার ৭এক্স বাজারে এনেছে। লিমিটেড এডিশনের এই ফোনটি কেবলমাত্র অ্যামাজন ভারত থেকেই কেনা যাবে। খবর গ্যাজেটস নাউয়ের।

অনার সিক্স এক্স-এর সফলতার ধারাবাহিকতায় গেলো বছরের ডিসেম্বরে বাজারে আসে অনার সেভেন এক্স। এটিও লুফে নেয় ক্রেতারা। এরই ধারাবাহিকতায় লিমিটেড এডিশনে এলো বাজেট ফোন। ১২ হাজার ৯৯৯ রুপির এই ফোনটিতে আছে ৫.৯৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ২১৬০x১০৮০ পিক্সেল এবং অ্যাসপেক্ট রেশিও ১৮:৯।

অ্যানড্রয়েড ৭.০ ন্যুগাট অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে অক্টাকোর কিরিন ৬৫৯ প্রসেসর, মালি টি ৮৩০ গ্রাফিক্স প্রসেসিং ইউনিট এবং ৪ জিবি র‌্যাম রয়েছে। ফোনটি ৩২ জিবি ও ৬৪ জিবি এই দুটি ভার্সনে পাওয়া যাচ্ছে। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি বাড়িয়ে নেয়ার সুযোগ আছে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সম্বলিত অনার ফোনটিতে ৩৪০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে।

ফোনটিতে ১৬ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটাপ ব্যবহার করা হয়েছে। রিয়ারে এলইডি ফ্লাশ আছে। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনারের জনপ্রিয় মডেল সেভেন এক্স। এই ফোনটি লিমিটেড এডিশনে লাল রঙে বাজারে এলো। ফোনটি ফোরজি, থ্রিজি, ওয়াইফাই, ব্লুটুথ ও জিপিএস কানেকটিভিটি আছে।

কেএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh