• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাবা-মেয়ে হত্যার কথা স্বীকার করলেন শাহিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ নভেম্বর ২০১৭, ০০:৩২

রাজধানীর বাড্ডায় বাবা জামিল শেখ ও মেয়ে নুসরাত হত্যার কথা আদালতে স্বীকার করলেন আরজিনা বেগমের প্রেমিক শাহিন মল্লিক। আদালত তার চার দিনের রিমান্ড দিয়েছেন।

শনিবার ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসিন আহসান চৌধুরী শাহিনের চার দিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে শাহিন আদালতকে বলেন, আরজিনা ও আমি পাশাপাশি থাকার কারণে আমাদের মধ্যে একটা সম্পর্ক গড়ে ওঠে। প্রথমে আরজিনা আমাকে প্রস্তাব করে। এক পর্যায়ে আরজিনা বাবার বাড়ি চলে যায়। দুই মাস পর আবার জামিলের সংসারে ফিরে আসে।

তিনি বলেন, আরজিনার পরিবার আমাদের সম্পর্কটা মেনে নিতে পারেনি। এ কারণে আরজিনা আমাকে বলে যে সংসার করতে চাইলে আগে জামিলকে খুন করতে হবে। পরিকল্পনা অনুযায়ী আমি আমার এক বান্ধবীকে দিয়ে একটি ফার্মেসি থেকে ঘুমের ওষুধ আরজিনাকে এনে দিই।

আরজিনার প্রেমিক বলেন, আরজিনা সেই ঘুমের ওষুধ করলার তরকারির সঙ্গে মিশিয়ে জামিলকে খাওয়ায়। জামিল ঘুমিয়ে পড়লে আমি তাকে কাঠ দিয়ে মাথায় আঘাত করি। জামিলকে মারার দৃশ্য নুসরাত দেখে ফেলায় তাকেও বালিশ চাপা দিয়ে মেরে ফেলি।

গত ২ নভেম্বর সকাল ৬টার দিকে রাজধানীর উত্তর বাড্ডার ময়নারবাগের ৩০৬ নম্বর পাঠান ভিলার তৃতীয় তলার ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয় জামিল ও তার মেয়ের মরদেহ। ওই ঘটনায় বিকেলেই নিহত জামিল শেখের ভাই মো. শামীম শেখ বাদী হয়ে বাড্ডায় থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহত জামিলের স্ত্রী আরজিনা বেগম (৩০) ও ওই বাসায় সাবলেট থাকা শাহিন মল্লিককে (২৬) আসামি করা হয়।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh