• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এক কোটি ভক্তের শুভক্ষণে বিশিষ্টজনদের শুভেচ্ছা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুলাই ২০১৭, ১৭:৩৮

কোটি ভক্ত ছাড়িয়েছে আরটিভির ফেসবুক ফ্যানপেজে। কোটি ছাড়িয়ে এ সংখ্যা শত কোটিতে পৌঁছাবে। সবক্ষেত্রে সারাদেশ এগিয়ে যাবে ডিজিটাল বাংলাদেশের পথে। এমনটাই প্রত্যাশা বিশিষ্টজনদের।

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম তার শুভেচ্ছা বার্তায় বলেন, আরটিভির ফেসবুক ফলোয়ার এক কোটি ছাড়িয়ে গেছে এটি অবশ্যই আনন্দের সংবাদ। ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্যে যা খুবই সহায়ক। বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তার কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের কর্মপ্রচেষ্টা শুধু তাই নয়, সংবাদ মাধ্যম কর্মীরাও যে আমাদের সঙ্গে সমান তালে সহযোগিতা করে যাচ্ছেন তার একটি উজ্জল দৃষ্টান্ত। আরটিভির প্রতি রইল অনেক অনেক অভিনন্দন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক তার শুভেচ্ছা বার্তায় বলেন, আরটিভির সকল ফ্যানসহ সবাইকে অন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ২০০৮ সালের ১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে রূপকল্প দিয়েছিলেন, তারপর থেকেই প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের নেতৃত্বে আমরা ইন্টানেটের প্রসার করছি, এখন দেশে ইন্টারনেট ব্যবহারকারী বেড়ে দাঁড়িয়েছে ৬ কোটি ৭০ লাখ। এবং ফেসবুক ব্যবহারকারী প্রায় তিন কোটি। আশা করছি আরটিভি আরো নতুন নতুন প্রযুক্তিকে আপন করে নেবে এবং সোশ্যাল মিডিয়াতে আরো জনপ্রিয় হবে এই প্রত্যাশাই করি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, আমি অত্যন্ত আনন্দিত যে আরটিভির ফেসবুক পেজ আজ কোটি মানুষের হৃদয়ে। আরটিভি যেমন তার সম্প্রচারের মাধ্যমে সারাদেশের তথ্য চাহিদা পূরণ করে চলেছে, তেমনি ফেসবুকের মাধ্যমে এক কোটি মানুষকে ধারণ করেছে। আজকের এই শুভ মুহূর্তে আরটিভির সবাইকে জানাই অভিনন্দন।

এছাড়া চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী আরটিভির ফেসবুক ফ্যানপেজে এক কোটি ভক্তের মাইলফলক শুভক্ষণে শুভেচ্ছা জানিয়েছেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh