• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

বিজেপির জাতীয় সম্পাদক রাহুল সিংহ

‘বাংলাদেশ থেকে আসা মুসলিমদের থাকতে দেব না’

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ আগস্ট ২০১৮, ২০:০৮ | আপডেট : ০১ আগস্ট ২০১৮, ২০:১৯
অনুপ্রবেশকারী ইস্যুতে কোনও আপস নয়, বাংলাদেশ থেকে আসা মুসলিমদের থাকতে দেয়া হবে না এ দেশে। বুধবার এমনটা জানালেন বিজেপির জাতীয় সম্পাদক রাহুল সিংহ। খবর পশ্চিমবঙ্গ দৈনিক আনন্দবাজার।

রাহুল সিংহ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ভোটের জন্য নিজের অবস্থান বদলে ফেলছেন। মমতা বন্দ্যোপাধ্যায় নিজের ভোটব্যাংক সুরক্ষিত রাখতে দেশের নিরাপত্তাকে অবহেলা করছেন। ২০০৫ সালে লোকসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ই বাংলাদেশি অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে সরব হয়েছিলেন। স্পিকারের চেয়ারের দিকে একগোছা কাগজ ছুড়ে মেরেছিলেন সেদিন। সেই মমতা বন্দ্যোপাধ্যায়ই আজ বলছেন, বাংলায় কোনও অনুপ্রবেশকারী নেই।

আসামের মতো পশ্চিমবঙ্গ থেকেও বাংলাদেশি অনুপ্রবেশকারীদের তাড়ানো হবে বলে সোমবার মন্তব্য করেছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।  এবার বুধবার সেই  মন্তব্যকেও সমর্থন দিলেন রাহুল সিংহ।

তিনি বলেন, বাংলাদেশ থেকে যে মুসলিমরা এ দেশে ঢুকেছেন, তাদের আমরা অনুপ্রবেশকারী বলি। অনুপ্রবেশকারী মুসলিমদের এ দেশে থাকতে দেয়া হবে না। তাদের আমরা ফেরত পাঠাবই।

রাহুল সিংহ আরও বলেন, বাংলাদেশ একটা ইসলামি রাষ্ট্র। সেখানে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানদের জন্য সঙ্কট রয়েছে। তাই বাংলাদেশ থেকে এ দেশে চলে আসা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানদের আমরা শরণার্থী মনে করি। ভারতীয় জনতা পার্টি বরাবরই শরণার্থীদের আশ্রয় দেয়ার পক্ষে। কিন্তু বাংলাদেশ থেকে অনেক মুসলিমও এ দেশে ঢুকেছেন। কোন সঙ্কটের কারণে নয়, তারা ঢুকেছেন বেশি সুযোগ-সুবিধার লোভে। সেটা মেনে নেয়া হবে না।

এপি/ এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়