• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

শিশুর ধর্ষককে পিটিয়ে ও পাথর মেরে হত্যা করলো গ্রামবাসী

আন্তর্জাতিক ডেস্ক

  ০৯ এপ্রিল ২০১৮, ১৮:০৩

৭ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মেদারাই সায়ান্না নামের ৫০ বছরের এক ব্যক্তিকে গাছে বেঁধে পিটিয়ে ও পাথর মেরে হত্যা করা হয়েছে। ৮ এপ্রিল শনিবার এমন ঘটনা ঘটেছে ভারতের তেলেঙ্গনার নিজামাবাদের ডোঙ্কেশ্বর গ্রামে। খবর এনডিটিভি।

ঘটনার দিন ওই শিশুকন্যা বাড়িতে একা ছিল। সেই সুযোগে মেদারাই সায়ান্না ওই কন্যা শিশুকে খাবার কিনে দেয়ার লোভ দেখিয়ে ধর্ষণ করে। ওই সময় অভিযুক্ত মদ্যপ অবস্থায় ছিলেন।

শিশুটিকে ভয়ার্ত ও ক্রন্দনরত অবস্থায় দেখে গ্রামবাসীরা তার বাবা-মাকে জানায়। সঙ্গে সঙ্গে তার বাবা-মা মেয়েকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান।

--------------------------------------------------------
আরও পড়ুন : ভারতের মোস্ট ওয়ান্টেড তালিকায় প্রথম কোনো পাকিস্তানি কূটনীতিক
--------------------------------------------------------

এরই মধ্যে কয়েশ গ্রামবাসী আইন নিজেদের হাতে তুলে অভিযুক্তকে ধরে ফেলে বেধড়ক মারধর করে। এতেও ক্ষোভ যায়নি গ্রামবাসীর। অভিযুক্তকে গাছে বেঁধে লাঠিপেটা করা হয় এবং ঢিলও ছোঁড়া হয়।

আরমুর পুলিশের সহকারী কমিশনার শিব কুমার জানিয়েছেন, ওই ব্যক্তিকে ১৪-১৫ জন মারধর করে। তবে ৪০০ জন বাসিন্দা পুরো গ্রামে এই নৃশংস কাজে যোগ দিয়েছিল। ঘটনার দিন সন্ধ্যা পর্যন্ত পুলিশকে ঘটনার ব্যাপারে কোনো কিছুই জানানো হয়নি। পরে পুলিশ গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। রোববার তার মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, পুরো ঘটনার তদন্ত করা হচ্ছে। যদিও কোনো গ্রামবাসীই এখনও কোনো কথা বলতে রাজি হননি। ঘটনার ভিডিও ফুটেজ সংগ্রহের চেষ্টা করা হচ্ছে।

আরমুর পুলিশের সহকারী কমিশনার শিব কুমার আরও জানিয়েছেন, আমরা নিশ্চিত যে কেউ না কেউ, ঘটনার ভিডিও তুলেছে। কিন্তু এখন পর্যন্ত কেউ এ ব্যাপারে তথ্য দিতে এগিয়ে আসেনি।

আরও পড়ুন :

এপি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফ্যানের সঙ্গে ঝুলছিল ২ শিশুকন্যা ও মায়ের মরদেহ
‘টয়লেট ক্লিনার’ খাইয়ে সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা
X
Fresh