• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

৭ বছর পর বলিউডে ‍আয়েশা টাকিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ ফেব্রুয়ারি ২০১৭, ১১:১৭

৭ বছর পর শোবিজে ফিরছেন 'টারজান-দ্য ওয়ান্ডার কার' সিনেমার অভিনেত্রী আয়েশা টাকিয়া। এরই মধ্যে দু'টো প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথা হয়েছে তার। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে গ্লামারাস এ নায়িকাকে। এদিকে গেলো ডিসেম্বরে অমিত মিশ্রের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন আয়েশা।

শিগগিরই গানের ভিডিওটি প্রকাশের তারিখ জানানো হবে। সবশেষ ২০১৩ সালে মা হবার আগে এ অভিনেত্রী ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। নতুন গানটির শুটিং হয়েছে মুম্বাইয়ে। মিউজিক ভিডিওটি এখন সম্পাদনার টেবিলে। দু'দিনের শুটিংয়ে আয়েশার মা ফরিদা তার কস্টিউমের ব্যাপারে সহযোগিতা করেছেন। আর এই শুটিংয়ে ছেলে মিখিলও অংশ নেন। ওইদিন ক্রিসমাস হওয়াতে শান্তা ক্রুজের সাজে সেজে আসেন তিনি।

৩০ বছরের আয়েশা ব্যবসায়ী ফারহান আজমিকে বিয়ে করেন। ওই বছরেই তার তুমুল ব্যবসা সফল সিনেমা ওয়ান্টেড মুক্তি পায়। এরপর আয়েশাকে অভিনয়ে খুব একটা পাওয়া যায়নি।

মিউজিক ভিডিওতে কাজের ব্যাপারে পরিচালক লাভলি সিংহ বলেন, আমরা আয়েশাকে কাজটি করার জন্য খুব করে বলেছি। কিন্তু বরাবরই তিনি কাজের বিষয়টি নিয়ে অনিচ্ছুক ছিলেন। মা হিসেবে তিনি খুব দায়িত্বশীল। তবে আমাদের ভিডিওটির জন্য মাত্র দু'দিন শুটিং হওয়াতে তাকে রাজি করানো যায়।

তথ্যসূত্র- টাইমস অব ইন্ডিয়া

এইচএম/এফএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh