• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঢালিউড অন্দরমহল

অপু বিশ্বাসের জন্য উপহার-জমজমের পানি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জানুয়ারি ২০১৭, ১১:১৬

ভক্ত-সিনেমাপ্রেমীদের উদ্বেগ-উৎকণ্ঠায় রেখে দীর্ঘ ১০ মাস আড়ালে ছিলেন তিনি। অবশেষে দিন কয়েক আগে ইউটিউবে এক্সক্লুসিভ অডিও সাক্ষাৎকার প্রকাশ হয়েছে তার। যদিও এখনো আড়াল ভাঙেননি ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

চলচ্চিত্রে ফেরার প্রত্যাশা জানিযেছেন এই নায়িকা তার অডিও ক্লিপে। নিজের ব্যক্তিগত বিষয়ের পাশাপাশি বলেছেন নায়িকা মাহিকে নিয়েও। ‘এখন যারা কাজ করছেন, তাদের মধ্যে মাহি মেধাবী একজন নায়িকা’ মন্তব্য অপুর।

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি অনন্ত-বর্ষা প্রসঙ্গও ওঠে আসে। অপুর দৃষ্টিতে চলচ্চিত্রে অনন্ত-বর্ষা দম্পতি খুবই চমৎকার। এ দু'জনকে তার খুব পছন্দ বলেও জানান।

এদিকে কিছুদিন আগে ওমরাহ হজ শেষে একমাত্র ছেলে আরিজকে নিয়ে দেশে ফিরেছেন অনন্ত-বর্ষা। ওই সাক্ষাৎকারে তাদের হজ করার বিষয়টি আসতেই অনন্ত-বর্ষার কাছে জমজম কূপের পানি ও খেজুর চান অপু। অপু বলেন, জমজমের পানি তিনি বিশ্বাস করেন ও মানেন।

এদিকে অডিওটি ইউটিউবে ভাইরাল হবার পর বর্ষা নিজেও শোনেন। অপু বিশ্বাসের জন্য জমজম কূপের পানি ও খেজুর উপহার বক্সে রাখা আছে জানান। এখন বর্ষা অপেক্ষায় আছেন, কখন অপু তার দেয়া উপহার গ্রহণ করেন। অপু বিশ্বাসের জন্য বর্ষার উপহারের বিষয়টি রোববার আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন তার কাছের একটি সূত্র।

এইচএম /এসজেড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh