• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পরিচালক না, নায়ক-নায়িকাতেই দর্শক আগ্রহ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ ডিসেম্বর ২০১৬, ২০:০০

তারকাদের নিয়ে সাধারণ দর্শকদের নানান কৌতূহল থাকে। আর যদি সেই তারকারা স্বয়ং দর্শকদের সঙ্গে দেখা করতে যান তাহলে তো কথাই নেই। এবার সেই ঘটনাই ঘটলো বেশ কয়েকটি সিনেমা হলে।

শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে আইরিন সুলতানা ও আসিফ নূর অভিনীত 'এক পৃথিবী প্রেম'। এ জুটির প্রথম ছবি দেখার জন্য দর্শকদের উচ্ছ্বাস কেমন তা দেখার জন্য নায়ক-নায়িকা বেশ কয়েকটি সিনেমা হলে হাজির হয়েছিলেন।

নিউ গুলশান (জিঞ্জিরা), বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স (ঢাকা), চিত্রামহল (ঢাকা), বলাকা (ঢাকা) সিনেমা হলগুলোতে যান আসিফ-আইরিন।

এ ব্যাপারে আইরিন আরটিভি অনলাইনকে বলেন, নিজের ছবি মুক্তি পেলে আমি সবসময়ই দর্শকদের সঙ্গে দেখা করি। এবারও সেই কাজটি করলাম। দর্শকরাই তো শিল্পী তৈরি করেন। তাদের জন্যই আজকে আইরিন হতে পেরেছি। পারিবারিক ও রোমান্টিক গল্পের ছবিটি দেখার জন্য দর্শকদের উচ্ছ্বাস বেশ ভালো লেগেছে। তবে কিছুটা খারাপ ও লাগে। সবাই চান নায়ক-নায়িকার সঙ্গে একটা ছবি তোলার জন্য কিংবা কথা বলার জন্য। কিন্তু এত মানুষের ভিড়ে সবার চাওয়া পূরণ করা হয়ে ওঠে না।

আসিফ আরটিভি অনলাইনকে বলেন, জীবনের প্রথমবার নায়ক হিসেবে দর্শকদের সঙ্গে সিনেমা দেখলাম। এত ভালোবাসা পাবো কখনো ভাবিনি। তাদের কাছে থেকে যে রেসপন্স পাচ্ছি তা ভালো কাজের জন্য দায়িত্ব আরো বাড়িয়ে দিয়েছে। আশা করছি আসছে দিনেও তাদের কাছে থেকে একই রকম সমর্থন পাবো।

এ ব্যাপারে অলীকের কাছে জানতে চাইলে মজা করেই তিনি বলেন, সবাই নায়ক-নায়িকা দেখতে চায় কেউ পরিচালককে দেখতে চায় না। উদাহরণ টেনে তিনি বলেন, মধুমিতা সিনেমা হলে একাই ছবিটি দেখার জন্য গিয়েছিলাম। তখন দর্শকের মধ্য থেকে কেউ কেউ বলছিলেন নায়ক-নায়িকা আসেনি। অন্যান্য সিনেমা হলেও একই অবস্থা। নতুন জুটির প্রতি দর্শকদের এ আগ্রহে দেখে খুব ভালো লাগছে।

রোমান্টিক ও পারিবারিক এ সিনেমাতে প্রেমের উপস্থাপনটা ভিন্নভাবে দেখানো হয়েছে। গল্পের বড় একটা অংশ জুড়ে রয়েছে বৃদ্ধাশ্রম।

নতুন জুটির সঙ্গে সৈয়দ হাসান ইমাম, এটি এম শামসুজ্জামান, আবুল হায়াৎ, আমিরুল হক চৌধুরী, শর্মিলী আহমেদের মতো দেশের বরেণ্য অভিনয়শিল্পীরা আছেন।

গান গেয়েছেন কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, এস আই টুটল, হাবিব ওয়াহিদ, হৃদয় খান, ইমরান, পড়শী, মিমি ও রাইসা। সুর-সঙ্গীত ইমন সাহা, হাবিব ওয়াহিদ ও হৃদয় খান। নৃত্য পরিচালনায় মাসুম বাবুল, ইমদাদুল হক খোকন ও জাকির হোসেন।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh