• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এফডিসিকে দুর্নীতিমুক্ত করতে হবে: তারানা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২৩
ফাইল ছবি

দায়িত্ব পাবার পর থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) বিভিন্ন বিষয়ের উন্নতির লক্ষে কাজ করছি। তবে সফলতার পাল্লা খুব একটা ভারী নয়। বললেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

তার মতে, একটা একটা করে সমস্যার সমাধান করে এগিয়ে যাওয়াটা কঠিন। একটা পরিকল্পনার মাধ্যমে ইন্ডাস্ট্রির উন্নতির লক্ষে কাজ করে যেতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, এফডিসির শুটিং ফ্লোর অনেকেই শুটিংয়ের জন্যে ফ্রি করে দেয়ার কথা বলেছেন। এর সঙ্গে আমি একমত নই। প্রয়োজনে ভাড়া কমানো হবে তা না হলে একটা বড় শ্যাম্পুর সঙ্গে ছোট একটি শ্যাম্পু ফ্রির বিজ্ঞাপনের মতো অফার রাখা যেতে পারে। কারণ এফডিসিতে অনেক মানুষ কাজ করেন। তাদের বেতনের একটা বিষয় রয়েছেই।

এফডিসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমির হোসেনের উদ্দেশে তারানা হালিম বলেন, এফডিসির ক থেকে চন্দ্রবিন্দু পর্যন্ত দুর্নীতিমুক্ত করতে হবে। এ ব্যাপারে আপনি ব্যবস্থা গ্রহণ করুন।

তারানা হালিম বলেন, শিল্পীকে নিরহংকারী হতে হবে। মনে রাখতে হবে, টু মাচ ইগো ক্যান কিল ইওর ট্যালেন্ট। মানুষের কাছাকাছি থাকলেই শিল্পের সাধনা পরিপূর্ণতা লাভ করবে।

রোববার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘নতুন মুখের সন্ধানে’র উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যে এসব কথা বলেন তিনি।

দীর্ঘ ২৭ বছর পর চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে শুরু হচ্ছে চলচ্চিত্রে নতুন শিল্পী খোঁজার এই অনুষ্ঠান। এতে সার্বিক সহযোগিতা করবে বিএফডিসি কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরসহ অনেকে।

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য : ওবায়দুল কাদের
শুভর সেঞ্চুরিতে রূপগঞ্জ টাইগার্সের সহজ জয়
শাহ আমানতে ৯০ হাজার ইউএই দিরহামসহ যাত্রী আটক
লিভারপুলের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh