• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

এবার অন্য কারণে আলোচনায় প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩১ | আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪৮
ছবি: সংগৃহীত
বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া বিগত কয়েক মাস ধরেই প্রায় প্রতিদিনই কোনও না কোনোভাবে সংবাদ মাধ্যমের শিরোনাম হচ্ছেন। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকেই প্রিয়াঙ্কা-নিককে নিয়ে নানারকম সংবাদ প্রকাশ হয়েছে।

এবার ভিন্ন কারণে সংবাদ শিরোনাম হলেন প্রিয়াঙ্কা। ‘নিউ ইয়র্ক ফ্যাশন উইক ২০১৯’র শো’তে উপস্থিত হয়েছিলেন এই অভিনেত্রী। গত বৃহস্পতিবার ডিয়ন লি ব্ল্যাক ক্রিয়েশনের পোশাকে দেখা গেল প্রিয়াঙ্কাকে।

স্লিভলেস টপ ও গাউন টাইপ কালো স্কার্টে এদিন সবার নজর কাড়লেন তিনি। অনুষ্ঠানটিতে যে পোশাক পরে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা তার দাম নিয়ে শুরু হয়েছে কৌতূহল।

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজ জানায়, প্রিয়াঙ্কার এই পোশাকের দাম ১ লাখ ২০ হাজার ২৫০ রুপি।

নিউ ইয়র্ক ফ্যাশন উইক'স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশন মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হলিউডের বন্ধু-বান্ধবদের সঙ্গে প্রথম সারিতে বসতে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

উল্লেখ্য, মার্কিন গায়ক নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া এরই মধ্যে বাগদান পর্ব সেরে ফেলেছেন। তাদের নিয়ে ভক্তদের আগ্রহের কোনও কমতি নেই। ২৫ বছর বয়সী গায়ক নিকের সঙ্গে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসবেন বলে শোনা যাচ্ছে। তবে বিয়ের তারিখ এখনও চূড়ান্ত হয়নি।

আরও পড়ুন :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়