• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

‘বেঈমান’ নিয়ে হাজির আরমান আলিফ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ আগস্ট ২০১৮, ১৬:৪৮ | আপডেট : ১৮ আগস্ট ২০১৮, ১৭:২০
‘অপরাধী’ চমকের পর আরমান আলিফ গেলো ক’মাস বেশ চুপচাপ ছিলেন। এরমধ্যে কয়েকটি গান তৈরি করেছেন। তবে গানের পাশাপাশি মাত্র একটি ভিডিওতে সম্প্রতি অংশ নিয়েছেন, ঈদ উৎসব রাঙাতে।

সেই ধারাবাহিকতায় আজ (১৮ আগস্ট) দুপুরে সিএমভি’র ব্যানারে মুক্তি পেয়েছে আরমান আলিফের নতুন গান-ভিডিও ‘বেঈমান’। ‘অপরাধী’র পর এটাই নতুন কোনও ভিডিও প্রকাশ পেলো তার। যথারীতি গানটির কথা-সুর করেছেন আরমান নিজেই। সঙ্গীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

গানটির ব্যয়বহুল ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে মডেল হিসেবে অভিনয় করেছেন অভি প্রামাণিক ও আদিভা ইভা। আর পুরো গান-ভিডিওটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মেহেদী হাসান লিমন।
-------------------------------------------------------
আরও পড়ুন : আনুষ্ঠানিকতা শুরু, সন্ধ্যায় নিক-প্রিয়াঙ্কার বাগদান
-------------------------------------------------------

গল্পনির্ভর গান-ভিডিওটি প্রসঙ্গে আরমান আলিফ বলেন- “এই কাজটি করতে গিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করলাম। ‘বেঈমান’ গানটি তৈরি করা থেকে ভিডিও নির্মাণসহ এর মুক্তি পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠানটির যে পরামর্শ, উৎসাহ আর আয়োজন দেখেছি- সেটা একজন জুনিয়র শিল্পী হিসেবে সত্যিই সুখকর বিষয়। আমি চেষ্টা করেছি ‘অপরাধী’র রেশ ধরেই এই গানটি করতে। আনুষ্ঠানিকভাবে এটা আমার দ্বিতীয় মিউজিক ভিডিও। তবে এবারের ভিডিওটির নির্মাণ এবং গল্প সত্যিই অসাধারণ হয়েছে। আশা করছি, এবারও সবার মন রক্ষা করতে পারবো।”

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়