• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

আরটিভির নাটক ‘ভালোবাসার স্বপ্নজালে’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ জুলাই ২০১৮, ১২:৫২ | আপডেট : ২৬ জুলাই ২০১৮, ১২:৫৯
জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে আগামীকাল শুক্রবার রাত ৮টায় প্রচারিত হবে নেপালে চিত্রায়িত বিশেষ নাটক ‘ভালোবাসার স্বপ্নজালে’।

এই নাটকটি রচনা করেছেন আহসান আলমগীর, পরিচালনা করেছেন দীপু হাজরা। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম, অপর্না ঘোষ, মনোজ কুমার প্রামানিক, আহসান আলমগীর। বাঁধন ড্রিম ভিশনের ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন মোহাম্মদ বোরহান খান।

গল্পে দেখা যায়, মাহি-তিথির বিয়ে হয়েছে বছর দুয়েক আগে। ঘুরতে আসে নেপালে। বিভিন্ন সুন্দর সুন্দর এলাকা ঘুরে ঘুরে তাদের সময় ভালোই কাটছিল। হঠাৎ ফারহান নামে একজন এসে সামনে দাঁড়ায়। ফারহান তিথির পুরনো প্রেমিক। তিথি তখন কী করবে ভেবে পায় না। কারণ তার স্বামী যদি বিষয়টি জানে তাহলে সে সমস্যায় পড়তে পারে।

উপায় না পেয়ে ফারহানকে সে এড়িয়ে চলতে চায়। ফারহান ও নাছরবান্দা। সে তিথিকে অনুসরন করে তার হোটেল পর্যন্ত পৌঁছে যায়। ফারহান চায় তিথি যেন তার সঙ্গে বাইরে দেখা করে, তা না হলে সে মাহিকে সব ঘটনা বলে দেবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ১০০ মিনিট আবৃত্তি করবেন জয়ন্ত চট্টোপাধ্যায়
--------------------------------------------------------

বাধ্য হয়ে তিথি একদিন দেখা করে ফারহানের সঙ্গে। এরপর ঘটে যায় ভিন্ন এক ঘটনা। কী ঘটে তা জানার জন্য দেখতে হবে ‘ভালোবাসার স্বপ্নজালে’ নাটকটি।

আরও পড়ুন :

এম/পিআর         

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়