• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সিনেমা ছাড়ছেন মালেক আফসারী!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ জুন ২০১৮, ১৫:৫৫

দেশীয় ছবির অন্যতম সফল পরিচালক মালেক আফসারীর দিনকাল খুব একটা ভালো যাচ্ছে না। ফেসবুকে বিভিন্ন সময়ে তার স্ট্যাটাস দেখলেই বোঝা যায় হতাশায় ভুগছেন মালেক আফসারী।

এবার আরও একটি হতাশার স্ট্যাটাস দিলেন নিজের ফেসবুকে। ‘আমার ঘরে আমিই আউট’ শিরোনামের পোস্ট মালেক লিখেছেন, ‘প্রযোজিকা আমাকে নিতে চান, নায়ক চিরকুট পাঠান, তাতে লিখা আছে পরিচালকের নাম। আমি আউট আমারই ঘর থেকে। আমার ভালো কাজটি হাতছাড়া হয়ে গেলো।

-------------------------------------------------------
-------------------------------------------------------

‘এমন প্রযোজক পাওয়া ভাগ্যের ব্যাপার। কয়েকদিন আগে উনি ফোনে বললেন... ভাই আপনার অতীতের কাজ এখনও আমার চোখে লেগে আছে। (অতীতে উনার কোটি কোটি টাকা আমি খরচ করেছি। কোনওদিন না করেন নাই। আমার ইমোশনের মূল্য অনেক বেশি উনার কাছে) টেলিফোনের এই দিকে আমার চোখে পানি (অল্প)।

নিজেকে বললাম, আফসারী চল সিনেমায় থাকা আর ঠিক হবে না। এফডিসির সাথে একটা সেলফি তুলে বের হয়ে বেইলি রোডে অনেকক্ষণ রিকশায় ঘুরে বেড়ালাম। এই বেইলি রোড আমাকে দিয়েছে অনেক অনেক। ভেঙে দিয়েছে সবটুকু স্বপ্ন। সময় ঘুম ভাঙিয়ে দিলে দেখি দুই নতুন সকাল। আমার দুই মেয়ে। ভেবে দেখলাম মেয়েদের লেখাপড়া শেখানো ছাড়া এই পৃথিবীতে একজন পিতার আর কোনও কাজ নাই।

বোনের পরামর্শে সিনেমা থেকে আয় করা পরিশ্রমের টাকা দিয়ে আবার ব্যবসায় ফিরে এলাম। এবার হীরা নয় পান্না নয় বাজার বসাবো মানে দোকান। দোকানের নাম ‘বউ বাজার’ (এখানে মেধা ছাড়া সব পাওয়া যাবে)।

মালেক আফসারী পরিচালিত সবশেষ ছবি ‘অন্তর জ্বালা’ মুক্তি পায় গেলো ডিসেম্বরে। তার পরিচালিত ছবির মধ্যে অন্যতম ক্ষতিপূরণ, এই ঘর এই সংসার, আমি জেল থেকে বলছি ও বোমা হামলা।

আরও পড়ুন:

প্রেমিককে নিয়ে গোয়ায় প্রিয়াঙ্কা
কষ্টে আছেন ক্যাটরিনা

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
সড়কে ঝরল কর্মসংস্থান অফিসের সহকারী পরিচালকের প্রাণ
ঘরে বসেই করা যাবে ডেঙ্গু পরীক্ষা, খরচ ১২০ টাকা
বুয়েটের ছাত্রকল্যাণ পরিচালককে অব্যাহতি
X
Fresh