• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গানের নাম ‘অপরাধী’ কেন? (ভিডিও)

এ এইচ মুরাদ

  ০৯ জুন ২০১৮, ১৯:৩৮

ক্যারিয়ারের প্রথম গানের মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছেন তরুণ সঙ্গীতশিল্পী আরমান আলিফ। এরই মধ্যে ‘অপরাধী’ গান ও ভিডিওটি প্রায় সাড়ে ৫ কোটির মতো দেখা হয়েছে। গানটি অনলাইনে প্রকাশ হয় ২৬ এপ্রিল।

কম সময়ে এতো বেশি ভিউ বাংলাদেশের ইউটিউব ইতিহাসের অতীতের সব রেকর্ড ভেঙে দিয়েছে। শুধু তাই নয় এই মুহূর্তে ইউটিউবের ‘গ্লোবাল র‌্যাংকিং’- এ প্রথম ১০০টি গানের মধ্যে ৬০তম স্থানে রয়েছে আরমান আলিফের ‘অপরাধী’।

আলোচিত এই সঙ্গীতশিল্পী এবার মুখোমুখি হয়েছেন আরটিভি অনলাইনের। খোলামেলা আড্ডায় জানিয়েছেন সঙ্গীতে তার পথচলার গল্প। নিজেই একটি গান লিখে ও সুর করে বন্ধুদের শোনান আরমান আলিফ। গানটি শোনার পর নাম দেন মাইয়া ও মাইয়া।

কিন্তু একই শিরোনামে আরও একটি গান থাকায় শিরোনাম দেন ‘অপরাধী’। একটা সময় ফেসবুকে গানটি প্রকাশের পর এটি সঙ্গীতপরিচালক অংকুর মাহমুদের সামনে আসে। তিনি আরমান আলিফের এই গানটির সঙ্গীতায়োজন করেন ও মিউজিক ভিডিও নির্মাণের ব্যবস্থা করে দেন।

নিজের অফিসিয়াল প্রথম গান মানুষ এতটা পছন্দ করবে কখনোই ভেবেও দেখেনি। তবে এখন ভীষণ ভালো লাগে। কারণ মানুষের জন্যই গান করতে চেয়েছেন তিনি। আর শ্রোতারা দারুণভাবে সাড়া দিয়েছেন। ফেসবুকেও অনেকেই ‘অপরাধী’ গানটি কাভার করেছেন। তার মধ্যে বাংলাদেশ ক্রিকেট দল তথা সাকিবদের দলীয় কাভারই তার সবচেয়ে ভালো লেগেছে। এছাড়া টুম্পা খানও গানের দুই একটি কথা পরিবর্তন করে গানটি গেয়েছেন। টুম্পার গায়কীও পছন্দ আরমানের।

বর্তমানে ঢাকার একটি কলেজে ইন্টারমিডিয়েটে অধ্যয়ন করছেন আলিফ। গান ও পড়াশোনা একই সঙ্গে চালিয়ে যেতে চান এই তরুণ। আরটিভি অনলাইনের সঙ্গে খোলামেলা আড্ডায় জানিয়েছেন ভবিষ্যৎ পরিকল্পনার কথা। খালি গলায় গেয়ে শুনিয়েছেন ‘অপরাধী’। নিচের ভিডিওতে থাকছে সাক্ষাৎকারের বিস্তারিত।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদ ঘিরে সক্রিয় অপরাধী চক্র, আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি
দীর্ঘ হচ্ছে আগুনে মৃত্যুর মিছিল, অবহেলায় অপরাধীরা অধরা
‘বঙ্গবন্ধুকে হত্যার পর সবকিছু অপরাধীদের হাতে তুলে দেওয়া হয়’
জাবিতে ধর্ষণ, অপরাধীদের শাস্তির দাবি শাবিপ্রবি শিক্ষার্থীদের
X
Fresh