• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আসিফ-এভ্রিলের ‘কসম’ মুক্ত (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ জুন ২০১৮, ২২:১৮

নতুন নতুন গান ও মিউজিক ভিডিওর জোয়ারে ভক্তদের মাতিয়ে রেখেছেন বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর। ভক্তদের চাওয়া অনুযায়ী লুক পরিবর্তনেও জুরি নেই তার।

অনেক ক্ষেত্রে তো রীতিমতো অভিনয়ে নায়কদেরও হার মানিয়ে দিচ্ছেন আসিফ! পরিচালকরা তাকে নিয়ে সিনেমা নির্মাণেও আগ্রহ প্রকাশ করেছেন। ক্যারিয়ার শুরু থেকে এখন পর্যন্ত অনেক ছবিতেই অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। বরাবরই বিনয়ের সঙ্গে নায়ক হবার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। সম্প্রতি মিউজিক ভিডিওর মাধ্যমে তার অসংখ্য ভক্তদের নায়কের আমেজ দিয়ে চলেছেন আসিফ আকবর।

এরই ধারাবাহিকতায় নতুন গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ খ্যাত গায়ক। গানের শিরোনাম ‘কসম’। মিউজিক ভিডিওতে আসিফের বিপরীতে মডেল হয়েছেন এভ্রিল। ভিডিওতে একজন রকস্টার’র ভূমিকায় দেখা গেছে আসিফকে। যেখানে কনসার্টে তিনি গাইছেন ‘খোদার কসম আজ থেকে ভুলে যাবো, আমি তোর নাম।’ অন্যদিকে এভ্রিলকে বিয়ের আসরে কান্না ভেজা চোখে দেখা গেছে।

গানটি লিখেছেন ওমর ফারুক। সুর ও সঙ্গীত করেছেন প্লাবন কোরেশী। আর গানটির মিউজিক প্রোডিউসার ছিলেন পঙ্কজ।

গানটি প্রকাশ হয়েছে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান সেভেন টিউনস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে। সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটি আত্মপ্রকাশ করে। অনুষ্ঠানে সঙ্গীতাঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় আসিফ আকবর বলেন, ‘এভ্রিল অসুস্থ থাকার কারণে আজ এখানে উপস্থিত হতে পারেনি। কাজের প্রতি অনেক ডেডিকেশন তার। আমার বিশ্বাস এভ্রিল মিডিয়াতে তার কাজ দিয়ে অনেক দূর যাবে। এই গানের মাধ্যমে প্রথমবার একসঙ্গে আমরা কাজ করেছি। দর্শক-শ্রোতারা গান ও ভিডিওটি পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।’

এম/ পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
স্কয়ারের কসমেটিকস গোডাউনে আগুন, আড়াই ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে
পাবনায় কসমেটিকসের গুদামে আগুন
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh