• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

থানায় জিডি করলেন ‘ঢাকা অ্যাটাক’ নির্মাতা দীপন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মে ২০১৮, ১৬:০০
ছবি: সংগৃহীত

‘ঢাকা অ্যাটাক’ সিনেমা নির্মাণের পর তুমুল জনপ্রিয়তা পান দীপংকর দীপন। সেই জনপ্রিয়তার জন্যই এবার বিপাকে পড়েছেন তিনি। এরই প্রেক্ষিতে গতকাল ৩০ মে সন্ধ্যায় রমনা থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন দীপন।

অভিযোগ সম্পর্কে দীপন জিডিতে উল্লেখ করেন, ‘গত বছর ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি বিপুল জনপ্রিয়তা পায়। সম্প্রতি আমার সুনাম ক্ষুণ্ন করে অজ্ঞাত কেউ আমার নাম ব্যবহারে নবীন/সম্ভবনাময়ী অভিনেত্রীদের ফোন দিচ্ছে। নতুন ছবিতে সুযোগ করে দেয়ার কথা বলে নানা রকম প্রস্তাবসহ টাকা দাবি করছে।’

২০১৭ সালের ৬ অক্টোবর মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি সুপার হিট হবার পর নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দেন দীপন। এদিকে দীপনের নাম ব্যবহার করে একটি চক্র নবীন অভিনেত্রীদের টার্গেট করে প্রতারণা করছে বলে জানান দীপন।

--------------------------------------------------------
আরও পড়ুন : পাকিস্তানে নিষিদ্ধ কারিনা-সোনমের ‘ভিরে ডি ওয়েডিং’
--------------------------------------------------------

‘ঢাকা অ্যাটাক’ নির্মাতা বলেন, ‘সম্প্রতি বিষয়টি সম্পর্কে জানতে পারি। তারপর র‌্যাবকে বিস্তারিত জানাই এবং গতকাল থানায় জিডি করি। মূলত আমাদের নতুন ছবি ‘ঢাকা অ্যাটাক-২’ নিয়ে এই প্রতারণা করা হচ্ছে। নিজের সুনাম রক্ষা করতে ও ইন্ডাস্ট্রির কেউ যেন ক্ষতিগ্রস্ত না হয়, সেটা ভেবে থানায় জিডি করা হয়েছে।’

ঢাকা অ্যাটাক সিনেমায় অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শিপন মিত্র, মোহাম্মদ আলী হায়দার এবং খল চরিত্রে তাসকিন রহমান।

ছবিটির মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড ও থ্রি-হুইলারস লিমিটেড।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh