• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তানে নিষিদ্ধ কারিনা-সোনমের ‘ভিরে ডি ওয়েডিং’

বিনোদন ডেস্ক

  ৩১ মে ২০১৮, ১৬:৫৬
ছবি: সংগৃহীত

পাকিস্তানে নিষিদ্ধ করা হয়েছে কারিনা কাপুর ও সোনম কাপুরের সিনেমা ‘ভিরে ডি ওয়েডিং’। শুক্রবার, ০১ জুন ছবিটি পাকিস্তানে মুক্তি পাবার কথা। বেশ কিছু প্রেক্ষাগৃহ ও সিনেপ্লেক্সে গত সপ্তাহ থেকেই জোর প্রচারও চলছিল।

কিন্তু শেষ মূহূর্তে পাকিস্তানের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সেন্সরের (সিবিএফসি) এক কর্মকর্তা জানান, বোর্ডের সদস্যরা এ ছবির বিষয়বস্তু, ভাষা কুরুচিপূর্ণ, অশালীন বলে একমত হয়ে তা নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ছবিটিতে অশালীন ভাষা ও আপত্তিকর সংলাপ থাকার কারণে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ছবিটি দেখার পর পরিবেশকরাও পাকিস্তানে ছবিটি মুক্তির অনুমতি প্রত্যাহার করে নিয়েছেন। এ ছবির বিষয়বস্তু পাকিস্তানের সমাজে গ্রহণযোগ্য নয় বলে জানান সেন্সরবোর্ডের ওই কর্মকর্তা।

--------------------------------------------------------
আরও পড়ুন : থানায় জিডি করলেন ‘ঢাকা অ্যাটাক’ নির্মাতা দীপন
--------------------------------------------------------

চার বন্ধু এক বিয়ের অনুষ্ঠানে যাওয়ার আগে কীভাবে প্রস্তুতি নিচ্ছেন, ছবির বিষয়বস্তু মূলত এটাই। কারিনা, সোনমের পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন স্বরা ভাস্বর ও শিখা তালসানিয়া।

এদিকে ঈদ উপলক্ষে পাকিস্তানে সকল ভারতীয় সিনেমা প্রদর্শনের উপর নিষেধাজ্ঞা জারি করেছে পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

চলতি সপ্তাহে এই নিষেধাজ্ঞায় জানানো হয়েছে, ঈদের আগের দুই দিন এবং ঈদের পরে দুই সপ্তাহ পাকিস্তানে দেশীয় সিনেমার প্রসারে ভারতীয় সিনেমার প্রদর্শন নিষিদ্ধ করা হয়েছে।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
শহিদকে পাত্তাই দিলেন না কারিনা (ভিডিও)
ছেলের স্বপ্নের কথা ফাঁস করলেন সাইফ-কারিনা
একই সিনেমায় টাবু-কারিনা-কৃতি শ্যানন
X
Fresh