• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আরটিভিতে ‘ক্রাশ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ মে ২০১৮, ১৯:৫৫
ছবি: নাটকের দৃশ্য

আনিস-প্রিমা দম্পতি কক্সবাজার বেড়াতে গিয়ে একটি রিসোর্টে উঠেছেন। প্রিমা খুবই জেদি মেয়ে এবং সারাক্ষণ ইউটিউবে রেহানের নাটক দেখে। রেহান হচ্ছে প্রিমার ক্রাশ। দেশের অনেক বড় সেলিব্রেটি।

এ নিয়ে স্বামী আনিসের সঙ্গে তার ঝগড়া লেগেই থাকে সারাক্ষণ। ঘটনাক্রমে প্রিমা জানতে পারেন যে, তার ক্রাশ রেহান এই রিসোর্টে এসেছে এবং আনিসকে নিয়ে রেহানকে খুঁজতে থাকে। ওইদিকে রেহান সদ্য বিয়ে করে বউ নিয়ে হানিমুন করতে কক্সবাজার এসেছে।

রেহানের বউ মীরা নিরিবিলি দেখে এই রিসোর্টে এসেছে, কারণ রেহান যেখানেই যায় সেখানেই ভিড় লেগে যায়। ঘটনাক্রমে রেহানের দেখা পায় প্রিমা। যখন জানতে পারে রেহান বিবাহিত তখন মাথা ঘুরে রেহানের ঘাড়ে পড়ে যায় প্রিমা।
--------------------------------------------------------
আরও পড়ুন :কলকাতার সিনেমায় আগ্রহী মম
--------------------------------------------------------

অন্যদিকে রেহানের সঙ্গে শুরু হয় মীরার ঝগড়া। আর বউয়ের এমন কাণ্ড দেখে আনিস খুব চিন্তায় পড়ে যায়। জটিল হয়ে ওঠে ঘটনা। এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে একক নাটক ‘ক্রাশ’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অনিক বিশ্বাস।

নাটক প্রসঙ্গে পরিচালক বলেন, ‘আমরা যে কারো প্রতি ক্রাশ হতেই পারি। কিন্তু সেখানে সম্মানের একটা জায়গা থাকতে হবে। নাটকের শুরুর দিকে ফান থাকলেও এ বিষয়ে শেষদিকে এসে একটা মেসেজ দেয়ার চেষ্টা করেছি। নাটকটি নির্মাণ করতে গিয়ে অভিনেতা-অভিনেত্রী যারা আছেন, তারা আমাকে খুবই সহযোগিতা করেছেন।’

এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান, নাদিয়া, ঈশানা, ওবিদ রেহান প্রমুখ। জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি’তে আগামীকাল বৃহস্পতিবার, ১০ মে রাত ৮টায় নাটকটি প্রচারিত হবে।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমার ক্রাশ ছিল চাচাশ্বশুর : নীতু কাপুর
X
Fresh