• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাবাকে নিয়ে গাইলেন ঐন্দ্রিলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মার্চ ২০১৮, ১৭:৩৬

কিংবদন্তি অভিনেতা বুলবুল আহমেদের সুযোগ্য কন্যা ঐন্দ্রিলা আহমেদ। বাবার হাত ধরেই অভিনয় শুরু করেন তিনি। বুলবুল আহমেদ নির্দেশিত রবীন্দ্রনাথের ‘সুভা’ নাটকে তাকে প্রথম নায়িকা চরিত্রে দেখা যায়।

এবার বাবাকে নিয়ে ‘উত্তরসূরি’ শিরোনামের একটি গান লিখলেন তিনি। একইসঙ্গে গানটিতে কণ্ঠও দিয়েছেন এই গ্ল্যামারকন্যা। গানটিতে সুর দিয়েছেন মুরাদ নূর ও ঐন্দ্রিলা। সঙ্গীত পরিচালনা করেছেন রাজন সাহা।

ঐন্দ্রিলা বলেন, ‘বাবার কারণেই আজ আমি এতদূর আসতে পেরেছি। আমি তারই উত্তরসূরি। আমি অভিনেত্রী, গায়িকা নই। একান্তে নিজের জন্য গান গাই। বাবাকে নিয়ে ফেসবুকে লেখা কবিতাকে সুর দিয়েছে নূর। আমিও সানন্দে রাজি হলাম। তারই স্বপ্নের ফসল উত্তরসূরি।’

তিনি আরও বলেন, ‘পৃথিবীর সকল বাবাদের জন্য গানটি করা। তাই বিশ্বাস করি আমার মতো সকল সন্তানের কাছেই গানটি ভালো লাগবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: বঙ্গবন্ধুর জন্মদিনে চলচ্চিত্র শিল্পীদের শ্রদ্ধা
--------------------------------------------------------

ঐন্দ্রিলা গানের তালিম নিয়েছেন ওস্তাদ সঞ্জীব দে ও সাদী মুহম্মদের কাছে। এর আগে ‘অটুট বন্ধন’ ‘এক ঝলক আলো’ ও পারমিতার দিন-রাত্রিসহ বেশ কিছু নাটক-টেলিফিল্ম ও চলচ্চিত্রে গান করেছেন তিনি।

সম্প্রতি ঐন্দ্রিলা তার বাবার প্রযোজনা প্রতিষ্ঠান ‘ত্রয়ী চিত্রম’ আবার শুরু করেছেন। এখান থেকে ‘ছোট ছোট আশা’ নামের একটি নাটকের কাজ শেষ করেছেন। এটি রচনা করেছেন ঐন্দ্রিলা নিজে। পরিচালনা করেছেন পৃথু রাজ। নাটকে তার সহশিল্পী হিসেবে আছেন সজল।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh