• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

না ফেরার দেশে অভিনেতা জামালউদ্দিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মার্চ ২০১৮, ১৩:১৫
ছবি: ফেসবুক থেকে নেয়া।

না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা কাজী জামালউদ্দিন আহমেদ। গতকাল শুক্রবার সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, গুলশান কেন্দ্রীয় মসজিদে শনিবার জোহর নামাজের পর জামালউদ্দিনের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তার মরদেহ মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী নিয়ে যাওয়া হবে। সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

ছোট পর্দায় বিজ্ঞাপনচিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান কাজী জামালউদ্দিন আহমেদ। তিনি প্রথম বিজ্ঞাপনচিত্রে কাজ করেছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে। এরপর একই নির্মাতার আশিয়ান সিটির বিজ্ঞাপন করে দর্শকপ্রিয়তা অর্জন করেন জামালউদ্দিন।

ওই বিজ্ঞাপনচিত্রের ট্যাগ লাইন ছিল ‘নে বাবা, নাকে তেল দিয়ে ঘুমা’। এই বিজ্ঞাপনচিত্রটি টেলিভিশনে প্রচারের পর তিনি সারাদেশে জনপ্রিয় হয়ে উঠেন। জীবনের শেষ বয়সে এসে অভিনয় শুরু করেন এবং তারকাখ্যাতি পান কাজী জামালউদ্দিন।

বিজ্ঞাপনচিত্রের পাশাপাশি তিনি বেশ কিছু নাটকেও অভিনয় করেন। কাজী জামালউদ্দিনের মৃত্যুতে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করছেন। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীও অভিনেতা কাজী জামালউদ্দিনের মৃত্যুতে শোক করেছেন।

আরও পড়ুন:

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh