• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শাকিব-অপুর শেষ শুনানি ১২ মার্চ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:১৯
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের দাম্পত্য জীবনে এখন শুধুই বিচ্ছেদের আনুষ্ঠানিকতা বাকি। বেশ কিছুদিন ধরেই তারা আলাদা থাকছেন।

এরই মধ্যে ডিভোর্স চেয়ে আবেদন করেছেন শাকিব। এই সংসার জোড়া লাগার কোনো সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন শাকিব। অপুও ডিভোর্স মেনে নেয়ার কথা বলেছেন গণমাধ্যমে।

২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তার আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান। এরপর গত ১২ ডিসেম্বর তালাকের চিঠি হাতে পান অপু।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) গত ১২ জানুয়ারি প্রথম সালিশি বৈঠকের আয়োজন করে। সেখানে অপু উপস্থিত থাকলেও ছিলেন না শাকিব। চলতি মাসে দ্বিতীয় বৈঠকের তারিখ থাকলেও সেখানে শাকিব-অপু কেউ উপস্থিত হননি।

শাকিব-অপুর তৃতীয় ও শেষ শুনানি হবে আগামী ১২ মার্চ। তালাক কার্যকরের বিষয়ে সেদিন সবকিছু চূড়ান্ত হবে। ডিএনসিসি সূত্রে এমন তথ্য জানা গেছে।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন বাংলাদেশি ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়। ৯ বছর গোপন রাখার পর ২০১৭ সালের ১০ এপ্রিল একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস।

এরপর শাকিব-অপুর সম্পর্কে শুরু হয় টানাপোড়েন। শাকিব খান জয়ের সঙ্গে দেখা করলেও অপুর সঙ্গে দেখা করেননি। এফডিসিতে একই সময়ে শুটিং করলেও অপুর সঙ্গে দেখা করেননি শাকিব। এবার বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন শাকিব।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
যে কারণে ছেলে জয়কে বিদেশে পাঠিয়ে দিচ্ছেন অপু বিশ্বাস
X
Fresh