• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জমকালো সাজে পতৌদি প্রাসাদ

বিনোদন ডেস্ক

  ১৯ ডিসেম্বর ২০১৭, ১২:৫০
ছবি : পতৌদি প্রাসাদে সাইফ-কারিনা ও তৈমুর

সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতির সন্তান তৈমুর আলী খানের প্রথম জন্মদিনকে ঘিরে জমকালো সাজে সেজেছে হরিয়ানার পতৌদি পরিবারের প্রাসাদ। ছেলেকে নিয়ে এরইমধ্যে সাইফ-কারিনা পৌঁছে গেছেন হরিয়ানায়।

তৈমুরের খালা কারিশমা কাপুর, নানি ববিতা আর দুই খালাতো ভাইবোনও এখন পতৌদি প্রাসাদে রয়েছেন। নানা রঙের বাতি দিয়ে সাজানো হয়েছে তৈমুরের পূর্বপুরুষদের তৈরি এই প্রাসাদ। গেলো শনিবার সকালে মুম্বাই থেকে তৈমুরকে নিয়ে হরিয়ানা যান সাইফ-কারিনা। বিমানবন্দরে আলোকচিত্রীরা তাদের ক্যামেরাবন্দী করেন।

আগামীকাল ২০ ডিসেম্বর তৈমুর আলী খান এক বছর পূর্ণ করবে। কয়েক দিন আগে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, সাইফ আলী খান আর কারিনা কাপুর খান দম্পতির সন্তান তৈমুরের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করা হবে রাজকীয়ভাবে। হরিয়ানায় পতৌদির প্রাসাদে রাজকীয়ভাবে এই জন্মদিন উদযাপনের ব্যবস্থা করা হচ্ছে।

শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরা এই অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। এই আয়োজনে অভিষেক-ঐশ্বরিয়া বচ্চনের সন্তান আরাধ্য বচ্চন ও রানী মুখার্জি-আদিত্য চোপড়ার সন্তান আদিরা চোপড়াকে বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে বলিউডের আর কোন কোন তারকা আমন্ত্রণ পেয়েছেন তা জানা যায়নি।

২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্মগ্রহণ করেছিল পতৌদির এই ছোট নবাব। প্রথম জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তৈমুরের দাদী শর্মিলা ঠাকুর, নানা রণধীর কাপুর, ফুপু সোহা আলী খান, ফুপা কুনাল খেমু, ফুপাতো বোন ইনায়ারসহ অনেকে।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
শহিদকে পাত্তাই দিলেন না কারিনা (ভিডিও)
ছেলের স্বপ্নের কথা ফাঁস করলেন সাইফ-কারিনা
একই সিনেমায় টাবু-কারিনা-কৃতি শ্যানন
X
Fresh