• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কেন জন্মদিন উদযাপন করেননি রজনীকান্ত?

বিনোদন ডেস্ক

  ১৩ ডিসেম্বর ২০১৭, ১৩:০৫

ভারতীয় সিনেমার বরেণ্য অভিনেতা রজনীকান্ত এবারের জন্মদিন উদযাপন করেননি। তার ভক্তরা নানা আয়োজনে দিনটিকে উদযাপন করতে চাইলেও তিনি আগেই সবাইকে মানা করেছেন।

রজনীকান্ত কেন এবারের জন্মদিন উদযাপন করেননি? এই সুপারস্টারের ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মূলত ‘সাইক্লোন অক্ষি’র কারণে নিজের জন্মদিন ধুমধাম করে পালন করতে সবাইকে না করেছেন রজনীকান্ত৷

এ মাসের শুরুর দিকে ভারতের দক্ষিণাঞ্চলীয় তামিলনাড়ু ও কেরালা উপকূলে প্রচণ্ড সাইক্লোনের আঘাতে প্রায় পাঁচ শতাধিক মানুষ এখনো নিখোঁজ রয়েছেন। ‘সাইক্লোন অক্ষি’ নামের এই প্রাকৃতিক দূর্যোগের কারণে প্রাণ হারিয়েছেন ৪০ জন।

আর এজন্যই নিজের জন্মদিন ঘটা করে উদযাপন করেননি রজনীকান্ত। এই সুপারস্টারের এক ঘনিষ্ঠজন একাধিক ভারতীয় সংবাদ মাধ্যমকে জানায়, মানুষের এই বিপদের দিনে নিজের জন্মদিন নিয়ে মাতামাতি তিনি পছন্দ করেন না। তাই সবাইকে আগেই বলেছেন জন্মদিনে কোনো আয়োজন নয়।

তবে ভক্তদের কেউ কেউ তাদের মতো করে প্রিয় তারকার জন্মদিন উদযাপন করেছেন। জন্মদিনের একদিন আগে থেকেই শুভেচ্ছা জানিয়ে চেন্নাই শহরে পোস্টার লাগান এক ভক্ত। এছাড়া ভারতের বিভিন্ন জায়গায় রজনীকান্তের জন্মদিন উদযাপন করা হয়েছে।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে আইনিভাবে বিচ্ছেদের পথে ধানুশ-ঐশ্বরিয়া
আদালতে ধানুশ-ঐশ্বরিয়ার বিচ্ছেদের মামলা
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
জন্মদিনেই ডুবে মারা গেল মেহেরুন
X
Fresh