• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মা হলেন কণ্ঠশিল্পী শাহানা কাজী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ ডিসেম্বর ২০১৭, ১০:৪৫

শাহানা কাজীর ঘর আলো করে এলো আরেকটি পুত্রসন্তান। কানাডার ডাউনটাউন টরন্টোর একটি হাসপাতালে সম্প্রতি তৃতীয় সন্তানের জন্ম দিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী। মা ও সন্তান দুজনেই বর্তমানে সুস্থ রয়েছেন।

শাহানা কাজী তার ফেসবুকের ভেরিফাইড পেইজে নবজাতকের ছবি আপলোড করে এই খুশির সংবাদটি সকলকে জানিয়েছেন। তিনি লিখেছেন, সবাইকে খুব খুশির সঙ্গে জানাচ্ছি যে সর্বশক্তিমানের অশেষ রহমতে আমি সম্প্রতি টরন্টোতে একটি হাসপাতালে আমাদের তৃতীয় সন্তানের জন্ম দিয়েছি।

তিনি আরো বলেন, নতুন শিশুর আগমনে আমি, আমার স্বামী ও আমার পরিবারের সবাই অত্যন্ত খুশি। আপনারা সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন যেন সে সুস্থ ও সবল থাকে। আর ওর জীবনটা যেন খুব সুখীময় হয়।

২০১৫ সালে কানাডা থেকে প্রকাশিত হয় শাহানা কাজীর ‘ভালোবাসার কথা’ শীর্ষক একক গানের অ্যালবাম। প্রবাসী এই শিল্পী বাংলাদেশেও দারুণ জনপ্রিয়।

কণ্ঠশিল্পী আতিফ আসলাম, সোনু নিগম, কুমার শানু, অলকা ইয়াগনিক, সুনিধি চৌহান ও আয়ুষ্মান খোরানার সঙ্গে একই মঞ্চে লাইভ পারফর্ম করে শ্রোতাদের মাতিয়েছেন শাহানা কাজী।

টরন্টোর প্রায় বিশ হাজার শ্রোতা-দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন কনসার্ট ভেন্যু এয়ার কানাডা সেন্টারে লাইভ পারফর্ম করে আলোচিত হন তিনি।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একসঙ্গে চার সন্তানের জন্ম দিলেন বৈশাখী
X
Fresh