• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে করলেন মডেল ইমি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ডিসেম্বর ২০১৭, ২১:৪৯

র‍্যাম্প মডেল হিসেবে ব্যাপক পরিচিত মডেল ইমি। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও বিভিন্ন র‍্যাম্প শোতে পারফর্ম করেছেন তিনি। নাটক, বিজ্ঞাপনে কাজ করেছেন ইমি। সেই ইমি এবার বিয়ে করলেন। বর রিফাত আবদুল্লাহ আজমি।

শুক্রবার রাতে রাজধানীর বেইলি রোডের এক রেস্তোরাঁয় তাদের আকদ অনুষ্ঠিত হয়। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজন আর বন্ধুরা উপস্থিত ছিলেন।

বিয়ের বিষয়ে ইমি বলেন, ‘দুজনই র‍্যাম্প মডেলিংয়ের কাজ করছি। গেলো বছর আজমির সঙ্গে আমার আলাপ হয়। আমাদের দুজনের বোঝাপড়া খুব ভালো। সব মিলিয়ে একসময় আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। এই বিয়েতে আমার পরিবার খুব খুশি হয়েছে।

ইমির বর আজমি এখনো র‍্যাম্প মডেলিং করছেন। পাশাপাশি চীনের একটি প্রতিষ্ঠানে কর্মরত তিনি। আর তার শ্বশুর এখন সৌদি আরবে রয়েছেন। বিয়ের সময় তার সঙ্গে কথা হয়েছে। শিগগিরই তিনি দেশে আসবেন। এরপর বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হবে।

এদিকে বৃহস্পতিবার রাজধানীর বাড্ডা লিংক রোডে ইমির বাসায় হলুদ–সন্ধ্যার আয়োজন করা হয়। এখানে তার আত্মীয়স্বজন আর বন্ধুরা উপস্থিত ছিলেন।

নব দম্পতি সবার কাছে দোয়া চেয়েছেন। এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইমির কাছের মানুষজন তার নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন।
এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ট্যুরিস্ট ভিসায় চলাচল বন্ধ
ঢাবির সুইমিং পুলে ছাত্রের মৃত্যু, তদন্ত কমিটি গঠন
সুইমিং পুলে গোসল করতে নেমে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু
সুইমিংপুলে শিশুর মৃত্যু
X
Fresh