• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

উচ্চাঙ্গসঙ্গীত উৎসব

আর্মি স্টেডিয়াম বরাদ্দ না দেয়ায় প্রতিবাদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ অক্টোবর ২০১৭, ১৪:৪২
ফাইল ছবি

অনিশ্চয়তার মধ্যে পড়েছে বেঙ্গল উচ্চাঙ্গসঙ্গীত উৎসবের ষষ্ঠ আসর। গত পাঁচ বছরের ধারাবাহিকতায় আগামী নভেম্বরে এই উৎসবটি হওয়ার কথা।

কিন্তু এখন পর্যন্ত উৎসবের ভেন্যু হিসেবে বাংলাদেশ আর্মি স্টেডিয়াম বরাদ্দ পায়নি আয়োজক প্রতিষ্ঠান বেঙ্গল ফাউন্ডেশন।

এই বিষয়ে ২২ অক্টোবর সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন বেঙ্গল ফাউন্ডেশনের মহাপরিচালক লুভা নাহিদ চৌধুরী।

এদিকে উচ্চাঙ্গসঙ্গীত উৎসবের মতো একটি সুস্থ ধারার আয়োজনে ভেন্যু বরাদ্দ না দেয়ার প্রতিবাদে মানববন্ধন করবে সংস্কৃতি অঙ্গনের মানুষেরা। মানববন্ধনের এই তথ্য আরটিভি অনলাইনকে জানান কবি শিমুল সালাহ্উদ্দিন।

তিনি জানান, আগামীকাল শুক্রবার বিকাল ৩ টায় শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হবে। মানববন্ধনে উপস্থিত থাকবেন কবি, সাহিত্যিক, সঙ্গীতশিল্পী, নাট্যকর্মী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

শিমুল বলেন, আসুন, সমবেত হই, সমস্বরে। আর্মি স্টেডিয়াম দ্রুত বরাদ্দ দেয়ার দাবি তুলে উচ্চাঙ্গসঙ্গীত উৎসবকে বাঁচাই। সুরের অগ্রযাত্রা যারা বন্ধ করে দিতে চায়, তাদের প্রতিহত করি। শিল্পের পথে আমাদের যাত্রা হোক নির্ভয়।

তিনি আরো বলেন, গত পাঁচ বছর এই আয়োজনে আমরা যারা সুরসূধা উপভোগ করেছি; আমাদের প্রত্যেকের উচিত উচ্চাঙ্গসঙ্গীত উৎসবের জন্য আর্মি স্টেডিয়াম বরাদ্দ না দেয়ার প্রতিবাদ করা।

পিআর/এম

অনিশ্চয়তায় বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh