• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আজ পরিবর্তন’র ১৭ পর্ব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ অক্টোবর ২০১৭, ১৩:২৯

বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন’র ১৭তম পর্ব প্রচার হবে আজ রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

এবারের পর্বে মিয়ানমারের নৃশংসতা ও বাংলাদেশে তাদের আশ্রয় দেয়া, ঘুষ, দুর্নীতি, অনিয়ম, ট্রাফিক আইন মানা না মানা, ফেসবুকের অপব্যবহার, অপসংস্কৃতি চর্চা, দুর্নীতিবাজ চাল ব্যবসায়ী, নারী পুরুষের সমান অধিকার, সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা, পারস্পরিক সন্দেহ অবিশ্বাস, ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, দৃশ্যমান পদ্মা সেতু, ক্রিকেট খেলা, ট্রাফিক জ্যাম, ঐতিহ্যের জামদানি শাড়ি ইত্যাদিসহ সমসাময়িক আরো বিষয় তুলে ধরা হয়েছে।

নতুন পর্বের জন্য তৈরি করা হয়েছে ৩টি গান। ১টি নাচ, দর্শক প্রতিযোগিতা পর্ব, সমাজের নানা অসংগতি ত্রুটি বিচ্যুতি নিয়ে রচিত বেশ কিছু নাট্যাংশ।

এ অনুষ্ঠানে গাইবেন সালমা, সুজন আরিফ ও বৃষ্টি।

মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে বর্তমান সময়ের উল্লেখযোগ্য কিছু বিষয় ও ঘটনা নিয়ে করা কুইজের মাধ্যমে।

এছাড়াও হজম আলী, শালা-দুলাভাই, মামা ভাগ্নে, মদন ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁচকাটা’ প্রেমিক-প্রেমিকা উল্টো চলা, হিট করছে, মমিন হাতেম প্রভৃতি নিয়মিত পর্বে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসংগতি ও ত্রুটিবিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙাত্বক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাটক।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জলবায়ু পরিবর্তনের প্রধান শিকার এশিয়া: জাতিসংঘ
তীব্র গরমে বছরে ১৯ হাজার শ্রমিকের মৃত্যু
জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম : শেখ হাসিনা  
জার্সি পরিবর্তনের দিনে তীরে এসে তরী ডুবলো বেঙ্গালুরুর, টানা সপ্তম হার
X
Fresh