• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

টরন্টোতে চঞ্চলের সেলফিতে নচিকেতা-খুশি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ অক্টোবর ২০১৭, ১১:১৩

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা। অন্যদিকে চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশি বাংলাদেশের জনপ্রিয় অভিনয়শিল্পী। তাদের দেখা হল কানাডার টরন্টোতে। সেখানে একই অনুষ্ঠানে অংশ নিচ্ছেন দুই দেশের এই তিন তারকা।

কানাডার টরন্টোতে প্রবাসী বাংলাদেশিদের আমন্ত্রণে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে গেলো ১১ অক্টোবর রাতের ফ্লাইটে কানাডা গিয়েছেন চঞ্চল-খুশি। ১৪ ও ১৫ অক্টোবর সেখানে অনুষ্ঠানে অংশ নেয়ার কথা রয়েছে। স্থানীয় সময় সন্ধ্যা ছয়টায় শুরু হবে এই অনুষ্ঠান।

সেখানে দুটি অনুনাটকে অভিনয় করবেন চঞ্চল-খুশি। বৃন্দাবন দাসের লেখা নাটক দুটি হল মাটির টানে ও ভূতের স্বর্গ। অভিনয়ের পাশাপাশি এই অনুষ্ঠানে গান গাইবেন চঞ্চল চৌধুরী। ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতাও এই অনুষ্ঠানে গান গাইবেন।

এই অনুষ্ঠানে গিয়ে চঞ্চল-খুশির দেখা হল নচিকেতার সঙ্গে। এক ফাঁকে চঞ্চলের সেলফিতে দৃশ্যবন্দি হন নচিকেতা ও শাহনাজ খুশি। আগামী ২৫ অক্টোবর ঢাকায় ফিরবেন চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশি।

বাংলাদেশের টিভি নাটকের জনপ্রিয় মুখ চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশি। চঞ্চল টিভি নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। সবশেষ আয়নাবাজি চলচ্চিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি। এর আগে মনপুরা, মনের মানুষ সিনেমায় অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা।

টিভি নাটকে চঞ্চল-খুশি একসঙ্গে বেশ কিছু নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ব্যক্তিজীবনেও তারা ভালো বন্ধু।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের একসঙ্গে মঞ্চে মাতাবেন তাহসান-জন-টনি
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
যে কারণে মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্ট
বিশ্বমঞ্চে বক্সিংয়ে ইতিহাস গড়েছেন বাংলাদেশি জিন্নাত ফেরদৌস
X
Fresh