• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টিন্ডার আন্টির শ্লীলতাহানি করলেন উবার ড্রাইভার!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ অক্টোবর ২০১৭, ২০:২৮

টিন্ডার আন্টি হিসেবেই সবার কাছে পরিচিত তিনি। বলছি ভারতের অভিনেত্রী-কমেডিয়ান মল্লিকা দুয়ের কথা। মল্লিকা যিনি কিনা অভিনয়ের মাধ্যমে সকলের মুখে হাসি ফোটান, এবার ফেটে পড়লেন ক্ষোভে। আর সেই ক্ষোভ প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায়!

উবারের ড্রাইভারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন আলোচিত অভিনেত্রী। নিজের ফেসবুকে সেদিনের পুরো অভিজ্ঞতাটি খুলে বললেন।

তিনি জানালেন, কীভাবে তাকে অশ্রাব্য ভাষায় গালাগাল দেয় ওই চালক। গাড়ি থেকেও নেমে যেতে বলেন তাকে। এতে মল্লিকা রাজি হননি। তারপর ওই চালক এলোমেলো গাড়ি চালাতে থাকেন অভিযোগ মল্লিকার।

মল্লিকা জানান, সম্প্রতি উবারে করে যাওয়ার সময়ে তিনি গাড়ির চালককে গাড়ির এসিটা বাড়াতে বলেন। আর তাতেই ভীষণ রেগে যান ওই চালক। সে খারাপ আচরণ করতে শুরু করে মল্লিকার সঙ্গে।

তর্কের এক পর্যায়ে ব্যাপক উত্তেজনা ছড়ায়। এরপর নাকি মল্লিকাকে কুৎসিত ভাষায় গালাগাল দিতে থাকে চালকটি। তাতে হতভম্ব হয়ে যান মল্লিকা। তিনি গাড়ি থামাতে বললে গালাগালির মাত্রা ফের বাড়াতে থাকে চালক।

মল্লিকা তার পোস্টে লেখেন, আমি গাড়ি কিনতে পারি। কিন্তু যাদের সেই সুযোগ নেই, তাদের কী হবে! তারা কেন এভাবে ঝুঁকি নিয়ে গাড়িতে উঠবেন! উবার কর্তৃপক্ষ আমাকে নিশ্চিত করেছেন, তারা যথাযথ ব্যবস্থা নেবেন। তারা আমাকে জানিয়েছেন, ওই চালককে বাতিল করে দিয়েছে প্রতিষ্ঠানটি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
এমন মুগ্ধ হয়ে এর আগে দেখিনি : পরীমণি
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
X
Fresh