• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পৌরসভার মেয়র পদপ্রার্থী শাকিব খান!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ অক্টোবর ২০১৭, ১০:৪৯

‘আসন্ন পৌরসভার নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে সাক্কুকে দেখতে চাই; প্রচারে পৌরবাসী’- এমন একটি নির্বাচনী পোস্টার বেশ কৌতূহল তৈরি করেছে সোশ্যাল মিডিয়ায়। কারণ পোস্টারটিতে দেখা যাচ্ছে ঢালিউড তারকা শাকিব খানকে। কিন্তু শাকিবের নাম সাক্কু কেন?

এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে সিনেমা হলের বড় পর্দায়। শাকিব খান অভিনয় করছেন উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ চলচ্চিত্রে। ছবিতে শাকিবের চরিত্রের নাম সাক্কু। সিনেমার প্রয়োজনেই শাকিবের এই পোস্টার বলে জানান নির্মাতা উত্তম আকাশ।

কিছুদিন আগে এই সিনেমার আরো কিছু ছবি ফেসবুকে ভাইরাল হয়েছিল। ওইসব ছবিতে দেখা যায়, মেয়র পদে প্রার্থী হয়েছেন সাদেক বাচ্চু। তার নাম আক্কাছ বেপারী। বোঝা যাচ্ছে, সিনেমার দৃশ্যে সাদেক বাচ্চুর বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করবেন শাকিব।

শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবিতে শাকিবের নায়িকার চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। আরো আছেন ওমর সানী, মৌসুমী, সুপ্তি শেখ, কমল পাটেকরসহ অনেকে।

রাজধানীর আফতাব নগরে গত ৩১ জুলাই ওমর সানী-মৌসুমীকে নিয়ে ‘আমি নেতা হব’ সিনেমার শুটিং শুরু হয়। কিছুদিন বিরতির পর কক্সবাজার ও চাঁদপুরে শুটিং হয়। সম্প্রতি বিএফডিসির দৃশ্যধারণ শেষে মানিকগঞ্জে যায় ইউনিট।

নির্মাতা সূত্রে জানা গেছে, গানের দৃশ্যধারণ হবে বিদেশে। চলতি বছরেই নির্মাণ কাজ শেষ করতে চান উত্তম আকাশ।

পিআর/কে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh