• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফের ক্ষেপলেন বুবলী, ইঙ্গিত ঢালিউড কুইনের দিকেই?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৫০

আমার একটি স্ট্যাটাসে কোনো নাম প্রকাশ না করে আমার কিছু কথা লিখেছি। স্বাধীন দেশের স্বাধীন মানুষ হয়ে আমরা আমাদের অনুভূতি প্রকাশ করতেই পারি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে অনেকেই কার বা কাদের উদ্দেশ্যে লেখা তাতে নিজেরাই অনেকের নাম বসিয়ে নিচ্ছেন, তার মানে আপনারাও অনেকে অবগত কে বা কারা আমাকে নিয়ে এমন করছে। না হলে এভাবে নিজেদের দ্বায়িত্বে বলছেন কিভাবে?

আবার এও ইঙ্গিত দিচ্ছেন যারা পড়ালেখা করেছেন তাদের এসব ব্যাপারে চুপ থাকা উচিত, এড়িয়ে যাওয়া উচিত, পাত্তা না দেওয়া উচিত, তার মানে যারা পড়ালেখা করেছে এই দলের এরা চুপ থাকবে, সম্মান আর ভদ্রতা দেখিয়েও বার বার বেয়াদবি পাবে? আর অন্য দলের এরা এসব করেই যাবে? মানে কিছু মানুষের এখনও কি অদ্ভুত দৃষ্টিভঙ্গি! রোববার নিজের ফেসবুকে এই স্ট্যাটাসটি দিয়েছেন আলোচিত নায়িকা বুবলী।

এর আগে গতকাল বুবলী তার ফেসবুকে আরো একটি স্ট্যাটাস দিয়েছিলেন। সেই স্ট্যাটাস তিনি ক্ষোভের সঙ্গে লিখেন, আমাকে নিয়ে আর কত ষড়যন্ত্র করবি? আর কত ক্ষতি করার চেষ্টা করবি? কিছু মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কত ছোটলোকই করাবি? আর কতো ধোঁকা দিবি মানুষকে? তোর মুখের ভাষা, কথা বার্তা, আচার-আচরণ, হাসি দেখলেই মানুষ বোঝে তুই কোন ক্যাটাগরির।

ওই স্ট্যাটাস এ বুবলী আরো লিখেন, তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বলার রুচিও নেই, তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বললে তো ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা হবে তোর।

আর আমার মনে হয় কিছু মানুষ জানে তোর ব্যাপারে যে তুই আসলে কি? কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস? আমাকে নিয়ে সারাক্ষণ পড়ে থাকিস? নিজেকে আলোচনায় রাখতে?
রাখ.. এটাই পারবি তুই, সত্যিকে মিথ্যা আর মিথ্যাকে সত্যি বানিয়ে অট্ট হাসি দিয়ে বাজে কথা বলে। মানুষকে ব্ল্যাকমেইল করে হাত করে তাদের ক্ষতি করাই তোর কাজ করতে থাক।

আল্লাহ আছেন একজন, তবে একটা কথা মনে রাখিস জোর করে আর ছোটলোকই করে, ব্ল্যাকমেইল করে অন্যের ক্ষতি করে, হিংসা করে কখনই কিছু হয় না। হয়তো সাময়িক কিন্তু স্থায়ী না। সেই স্ট্যাটাস এ এরকম আরো অনেক কিছু লিখেই ক্ষোভ প্রকাশ করেন। যেহেতু বুবলী এ নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেনি। আর ঢালিউডের ‘কুইন’ খ্যাত একজন নায়িকার সঙ্গে তার এর আগে ঝামেলা হয়েছিল। তাইতো বেশ কিছু গণমাধ্যমে ওই ‘কুইন’ কে ইঙ্গিত করেই বুবলী তার স্ট্যাটাস দিয়েছেন এমন ইঙ্গিত করেই সংবাদ প্রকাশ হয়।

এদিকে বুবলী নিজেও তার স্ট্যাটাস নিয়ে সমালোচনার মুখোমুখি হন। তাইতো নতুন স্ট্যাটাসটি সেই সমালোচনা চাপা দিতেই দিয়েছেন বলছেন অনেকেই।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস
নতুন সিনেমায় বুবলী
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
চলচ্চিত্রে আসার পর অনেক কিছুই বদলে গেছে : বুবলী
X
Fresh