• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাবুটাকে আমি ছাড়া কেউ সামলাতে পারে না : রিসিলা

এ এইচ মুরাদ

  ৩১ জুলাই ২০১৭, ১৯:৩১

'ভাই আমার একটা নিউজ করবেন। আমার বাবু সম্পর্কে। খুব খুশী হতাম। হাহাহা।' মা হবার পর খুশীতে এমন একটি ম্যাসেজ পাঠিয়েছিলেন মডেল রিসিলা বিনতে ওয়াজের। ২০১৪ সালের কথা।

মিডিয়াতে ফের কাজ করবেন কিনা এমন প্রশ্নের জবাবে রিসিলা তখন এ প্রতিবেদককে জানিয়েছিলেন, 'বাবুটা খুব ছোট। জানেন, বাবুটাকে আমি ছাড়া কেউ সামলাতে পারেনা। বাবুটা বড় হলেই আবারো মিডিয়াতে ফিরব।'

রিসিলা অন্য সবার চেয়ে একটু আলাদা ছিলেন। তার স্বপ্ন ছিল র‌্যাম্প মডেলিংয়েই ভালো কিছু করার। পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিতেন এ সম্ভাবনাময়ী মডেল।

২০১৭ সালে ফের মিডিয়াতে সরব হয়ে উঠেছিলেন রিসিলা। বেশ কিছু পোশাকের ব্র্যান্ডের মডেল হবার পাশাপাশি র‌্যাম্পেও হাঁটতে শুরু করেছিলেন তিনি।

নিজের স্বপ্নপূরণের পথেই চলছিলেন রিসিলা। সোমবার হঠাৎ খবর এলো রিসিলা আত্মহত্যা করেছেন। বিকেলে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিদ্দিকুর রহমান জানান, তার মরদেহ গুলশানের ইউনাইটেড হাসপাতালে রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা যতটুকু জানতে পেরেছি রিসিলা নামের এক মডেল আত্মহত্যা করেছেন। বর্তমানে তার মরদেহ গুলশানের ইউনাইটেড হাসপাতালে রাখা হয়েছে।

এদিকে হাসপাতালের একজন কর্মকর্তা জানান, বিকেল ৪টার দিকে রিসিলাকে হাসপাতালে আনা হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

আত্মহত্যার কারণ সম্পর্কে জানতে চাইলে ছিদ্দিকুর রহমান বলেন, নিহত মডেল রিসিলা মাদকাসক্ত ছিলেন। নেশায় আসক্তির কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

চট্টগ্রামের এ মডেলের সন্তানের বয়স এখন ৪ বছর।

এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh