• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আত্মবিশ্বাস বেড়েছে : রাফাত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জুলাই ২০১৭, ১৩:৫৪

সুফিয়ানা খ্যাত সঙ্গীত শিল্পী শাহরিয়ার রাফাত। অডিও জগতে শিরোনামে, প্রিয়ারে, চিনচিন ব্যথাসহ বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। এবার রাফাতের লক্ষ্য চলচ্চিত্র।

সময়ের আলোচিত এ সঙ্গীত শিল্পী এবার নতুন সিনেমা ‘আসলে কেউ সুখী নয়’র সঙ্গীত পরিচালনা করছেন। আকাশ আচার্য্যে পরিচালিত এ সিনেমাতে রাফাতের সঙ্গীতায়োজনে এরই মধ্যে দেশের খ্যাতনামা সঙ্গীত শিল্পীরা কণ্ঠ দিয়েছেন। মমতাজ, আসিফ আকবর, এসআই টুটুল, দিনাত জাহান মুন্নী, কোনাল, আঁখি আলমগীরের মতো জনপ্রিয় শিল্পীরা রাফাতের ডাকে সাড়া দিয়ে গান গেয়েছেন এ সিনেমাতে।

সিনেমায় অভিনয় করবেন সাইমন সাদিক ও আইরিনসহ ঢালিউডের বেশ কজন তারকা শিল্পী। আসছে সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হবার কথা রয়েছে।

এ ব্যাপারে রাফাত আরটিভি অনলাইনকে বললেন, এর আগে মায়াবিনী সিনেমাতে প্রথমবার সঙ্গীত পরিচালনা করেছিলাম। ওই সিনেমার বেশ কিছু গান শ্রোতাদের পছন্দের তালিকায় স্থান করে নেয়। এরপর আত্মবিশ্বাস বেড়েছে। আমি আসলে নিয়মিতভাবে সিনেমার গান করতে চাই। আমাদের দেশেই অনেক গুণী শিল্পী রয়েছেন। ভালো গানের করার জন্য কলকাতা কিংবা অন্যদেশে যাবার দরকার নেই। চেষ্টা করছি নতুন এই ছবির সবগুলো গান শ্রোতাদের পছন্দ মাথায় রেখে তৈরির।

তিনি আরো বলেন, এ সিনেমায় মমতাজ, আসিফ আকবর, এসআই টুটুল, দিনাত জাহান মুন্নী, আঁখি আলমগীরের মতো গুণী শিল্পীরা গান গেয়েছেন। এটা আমার জন্য বড় একটি পাওয়া। আমার বিশ্বাস গানগুলো শোনার পর শ্রোতারাও তা গুনগুনিয়ে গাইবেন।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মরিশাসের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আরাফাতের দ্বিপাক্ষিক বৈঠক
‘স্বচ্ছতা ও পেশাদারিত্বের সঙ্গে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে’
‘চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে’
সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক : তথ্য প্রতিমন্ত্রী
X
Fresh