• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভাবনা-পরমব্রতের ‘আমি পড়ে থাকি’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জুলাই ২০১৭, ১২:১৩

আসছে ৪ আগস্ট মুক্তি পাচ্ছে অনিমেষ আইচ পরিচালিত 'ভয়ংকর সুন্দর' সিনেমাটি। ছবিটিতে জুটি হয়ে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত ও ঢাকার আশনা হাবিব ভাবনা।

এরই মধ্যে বৃহস্পতিবার সিনেমার ‘আমি পড়ে থাকি’ নামে একটি গান ইউটিউবে প্রকাশ হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন তাহসান ও এলিটা। কথা আসিফ ইকবাল, সুর ও সঙ্গীত আয়োজন করেছেন ইমন সাহা। এরই মধ্যে গানটি বেশ প্রশংসা কুড়িয়েছে।

নির্মাতা অনিমেষ আইচ বলেন, আমার দ্বিতীয় ছবি মুক্তি পাচ্ছে। সবাইকে দেশের সিনেমার স্বার্থে পাশে থাকার অনুরোধ করছি। আগে হলে গিয়ে সিনেমাটি দেখুন তারপর আলোচনা-সমালোচনা করুন। আমি ইতিবাচক বা নেতিবাচক দু'ধরনের সমালোচনার জন্যই প্রস্তুত।

ভাবনা বলেন, অনিমেষের নাটকে অভিনয় করার সময় তার পরিচালনায় সিনেমাতে অভিনয় করার ইচ্ছে হতো। সে স্বপ্ন পূর্ণ হলো। আমার প্রথম সিনেমাতে এতো গুণী মানুষকে একসঙ্গে পেয়েছি। এটা আমার জন্য অনেক সৌভাগ্যের।

পরমব্রত বলেন, ‘ভয়ংকর সুন্দর’ এমন একটি সিনেমা যেটা মুঠোফোন বা ল্যাপটপে দেখার ছবি নয়, এটি বড় পর্দায় না দেখলে মজাটা পাওয়া যাবে না। সবাইকে চলচ্চিত্রটি হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানাই। শুধু আমার ছবি বলে নয়, এই সময়ে মুক্তিপ্রাপ্ত প্রত্যেকটি ছবি যা জীবনের কথা বলে সেইসব ছবি হলে গিয়ে দেখুন।

তিনি আরো বলেন, শুটিংয়ের সময়ে সুন্দর কিছু মানুষের সঙ্গে আমার পরিচয় হয়েছে। যাদের সঙ্গে এখনো আমার যোগাযোগ আছে। আশা করি, দর্শকরা আমাদের সেই সময়টাকে সম্মান জানাবেন, তারাও সুন্দর সময় পার করবেন।

মতি নন্দীর 'জলের ঘূর্ণি ও বকবক' গল্প অনুসারে 'ভয়ংকর সুন্দর' নির্মিত হয়েছে। এতে আরো অভিনয় করেছেন হাসান ইমাম, খায়রুল আলম সবুজ, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, শিল্পী সরকার অপু, এ্যালেন শুভ্র।

ভয়ংকর সুন্দর সিনেমার প্রচার সহযোগিতায় রয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh